Banlga PDF Book

বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ বই Pdf | Bangabandhu Hottar Protibad Book

আসাসলামু আলাইকুম,বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ বই Pdf এর পাঠকরা,কেমন আছেন সবাই। আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। ভালো বই বা কবিতা সব কিছুই এখন সবার প্রিয় আর সেখানে যদি বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ বই হয় তাহলে তো কোনো কথায় নেই। জ্ঞান পিপাসু ছেলেটা বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ বই পছন্দ করে।

আজকের আর্টিকেলে আমি আপনাদের মাঝে এই বই এর পিডিএফ শেয়ার করবো। কথা না বাড়িয়ে তাহলে চলুন শুরু করি। অবসর সময়ে বাংলা লেখকদের এই অসাধারণ সৃষ্টিগুলি পড়ি এবং নিজেকে আবিষ্কার করি নতুন উদ্যোমে,নতুন রূপে।

শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ড ছিল বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার ঘটনা। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোরে বাংলাদেশ সেনাবাহিনীর একদল সদস্য সামরিক অভ্যুত্থান সংঘটিত করে এবং শেখ মুজিবুর রহমানকে তার ধানমন্ডি ৩২-এর বাসভবনে সপরিবারে হত্যা করে।

পরে ১৫ আগস্ট ১৯৭৫ থেকে ৬ নভেম্বর ১৯৭৫ পর্যন্ত খন্দকার মোশতাক আহমেদ অঘোষিতভাবে বাংলাদেশের রাষ্ট্রপতির পদে আসীন হন।শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের মাধ্যমে বাংলাদেশের বেসামরিক প্রশাসনকেন্দ্রিক রাজনীতিতে প্রথমবারের মতো সামরিক ক্ষমতার প্রত্যক্ষ হস্তক্ষেপ ঘটে। হত্যাকাণ্ডটি বাংলাদেশের আদর্শিক পটপরিবর্তন বলে বিবেচিত। বর্তমানে ১৫ ই আগস্ট বাংলাদেশের ‘জাতীয় শোক দিবস’ হিসেবে পালিত হয়।

বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ বই Pdf

বইটি এখনো Pdf করা হয়নি download করার জন্য। তাই কিছু দিন অপেক্ষা করুন। আপনাদের মধ্যে আমরা খুব তাড়াতাড়ি বই নিয়ে আসবো ইনশাল্লাহ।

বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ বই কিভাবে কিনবেন?

আরো জানুন

বাস্তু শাস্ত্র বই” pdf Download 

সকালের নাস্তা কেন গুরুত্বপূর্ণ

Related Articles

Leave a Reply

Your email address will not be published.