Banlga PDF Book

“বাস্তু শাস্ত্র বই” pdf Download For Free

বাস্তু শাস্ত্র pdf বই ভীষণ প্রিয় আমার। অবসর সময়ে বাংলা লেখকদের এই অসাধারণ সৃষ্টিগুলি পড়ি এবং নিজেকে আবিষ্কার করি নতুন উদ্যোমে,নতুন রূপে। কখনো কখনো পৌঁছে যাই রূঢ় বাস্তব অথবা কাল্পনিক জগতে। তার মধ্যে আমার একটা প্রিয় বই হলো বাস্তু শাস্ত্র pdf।

তো সব সময় বই কিনে পড়া হয় না বা কিছু বইতো আর কিনতে পাওয়াও যায় না তখন ভরসা ইপাব,পিডিএফ, মোবি ফাইলগুলি ঐ মুটোফোনে পড়ার জন্য। এইভাবে ইন্টারনেটের জগৎ ঘেঁটে এগুলি সংগ্রহ করতে করতে সেগুলোর পরিমাণ অনেকটাই বাড়িয়ে ফেলেছি, তাই ভাবলাম সেগুলি আপনাদের সঙ্গে কিছুটা শেয়ার করা যাক।

ইনশাল্লাহ আপনারা আমাদের এই পোস্টটি থেকে সকল রকমের হেল্প পাবেন। বই হয়তবা আপনার সবচেয়ে পছন্দের বিষয়। তাই আপনারা আমাদের এই ওয়েবসাইটে এসেছেন। তাই না, আপনাদেরকে সঠিক তথ্য দেওয়া আমাদের কাজ। তাই চলুন দেখি আসি বাস্তু শাস্ত্র বই।

বাস্তু শাস্ত্র বই Free Download Pdf

  • বইয়ের নামঃ বাস্ত শাস্ত্রের ঘরোয়া টিপস্ ও কার্যকারী টোটকা।
  • বইয়ের পৃষ্ঠাঃ ৭৩
  • সাইজঃ ১২ MB

The Book Is coming Soon……..

বাস্তু শাস্ত্র আসলে কি?

বাস্তুশাস্ত্র (ইংরেজিঃ Vastu shastra) হল ভারতে সৃষ্ট স্থাপত্যের একটি ঐতিহ্যবাহী ভারতীয় পদ্ধতি।বাস্তুশাস্ত্র হিন্দু পরম্পরা এবং কিছু ক্ষেত্রে বৌদ্ধ বিশ্বাসের অন্তর্ভুক্ত।এতে নকশার লক্ষ্য হচ্ছে স্থাপত্যকে প্রকৃতির সাথে কাঠামোর বিভিন্ন অংশের আপেক্ষিক কার্যাবলী এবং প্রাচীন বিশ্বাসের জ্যামিতিক নিদর্শন (যন্ত্র), প্রতিসাম্য এবং নির্দেশমূলক সারিবদ্ধতা ব্যবহার করে একীভূত করা।বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে- বস্তু মানে যেকোনো বস্তু, মূলত বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারতীয় উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে।

You Can Know More From Here

Read More: মধ্যযুগের ভারতের ইতিহাস বই pdf

Related Articles

Leave a Reply

Your email address will not be published.