ইনস্পার্ম ট্যাবলেট এর কাজ কি? | ইনস্পার্ম ট্যাবলেট খাওয়ার নিয়ম কি? | ইনস্পার্ম ট্যাবলেট এর দাম কত? | ইনস্পার্ম ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া কি? | ইনস্পার্ম ট্যাবলেট এর উপকারিতা কি?

ইনস্পার্ম ট্যাবলেট: আসসালামু আলাইকুম, প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনি হয়তবা অসুস্থ, তাই বিভিন্ন ঔষধ এর ব্যাপারে খোজাখুজি করছেন। আপনি বিভিন্ন প্রয়োজনে গুগলে সার্চ করছেন। তার মধ্যে একটি হলো মেডিসিন বিষয়ক সার্চ। এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ইনস্পার্ম ট্যাবলেট এর কাজ কি,ইনস্পার্ম ট্যাবলেট কিসের ঔষধ, ইনস্পার্ম ট্যাবলেট খাওয়ার নিয়ম,ইনস্পার্ম ট্যাবলেট এর দাম,ইনস্পার্ম ট্যাবলেট এর উপকারিতা,ইনস্পার্ম ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া

সবার এই বিষয়ে খুব স্বচ্চ ধারণা থাকা উচিত। তো চলুন দেখা পড়ে নেওয়া যাক।

ইনস্পার্ম ট্যাবলেট এর কাজ কি?

ইনস্পার্ম ট্যাবলেট এর কাজ কি?

ইনস্পার্ম ট্যাবলেট TM (এসপন্দ) শুক্র বৃদ্ধিকারক : ইনস্পার্ম এসপন্দ, যত্রিক, লবঙ্গ প্রভৃতি মূল্যবান যৌন শক্তি বর্ধক ওষুধি উদ্ভিদের সমন্বয়ে প্রস্তুত। ইহা স্নায়বিক দুর্বলতা, শারীরিক দুর্বলতা ও যৌন দুর্বলতা দূর করে। ইনস্পার্ম অতিরিক্ত স্বপ্নদোষ ও দ্রুত বীর্যস্খলন রোধ করে এবং শু*ক্র গাঢ় করে।

ইনস্পার্ম ট্যাবলেট এর দাম কত?

  • ইনস্পার্ম ট্যাবলেট প্রতি পিসের মূল্যঃ ৩.০০টাকা
  • ইনস্পার্ম ট্যাবলেট প্রতি বক্স মূল্যঃ ১৫০টাকা

এই দাম একটু কম বেশি হতে পারে।

ইনস্পার্ম ট্যাবলেট খাওয়ার নিয়ম কি?

ইনস্পার্ম ট্যাবলেট আপনার বয়স ১৮+ হয় তাহলে সকাল ও রাত(২+০+২) ২ টা করে দিনে ৪ টা খাবেন। প্রয়োজনে চিকিৎসক এর পরামর্শ নিন।

ইনস্পার্ম ট্যাবলেট এর উপকারিতা কি?

ইনস্পার্ম ট্যাবলেট এর এই বিষয়ে কোনো তথ্য নেই। এই বিষয়ে পরে জানানো হবে।

ইনস্পার্ম ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

আশা করি আপনাদের এই বিষয়টি ‘ইনস্পার্ম ট্যাবলেট এর কাজ কি,ইনস্পার্ম ট্যাবলেট খাওয়ার নিয়ম,ইনস্পার্ম ট্যাবলেট এর দাম,ইনস্পার্ম ট্যাবলেট এর উপকারিতা,ইনস্পার্ম ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া’ ভালো লেগেছে। যদি ইনস্পার্ম ট্যাবলেট এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক। যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট কর্তৃপক্ষ দায়ী নয়।

Leave a Comment