৯৪+ মিস করার এসএমএস ক্যাপশন উক্তি | Miss Korar SMS | প্রেমিকাকে মিস করার মেসেজ,কবিতা,স্টাটাস,বানী | কাউকে মিস করার এস এম এস

সম্পর্কের বা relationship বাঁধনে মাঝে মাঝে গিঁট বা সংযোগ আলগা হতেই পারে, এই সময় গুলির জ্ঞানের আমরা এসে গেছি কিছু উমিস করার এসএমএস নিয়ে যেগুলির মাধ্যমে আপনি আপনার দুঃখ কষ্ট গুলো ব্যক্ত করতে পারবেন আপনার প্রিয় মানুষটির কাছে.

আজকের আমাদের এই ওয়েবসাইটের পোষ্টের বিষয় হলো ভালোবাসার মানুষকে মিস করার এসএমএস। ভালোবাসার মানুষ আপনার পাশে নেই যখন,তখন আপনার অনুভূতির গভীরতা ব্যাখ্যা করা অনেক কঠিন হতে পারে।

যদি আপনার সাথি আপনার কাছ থেকে দূরে থাকে তবে কিছু অতিরিক্ত প্রচেষ্টা চালিয়ে নিতে দ্বিধা করবেন না কখনো এবং আপনার সঙ্গীকে জানান যে আপনি কতখানি মিস করছেন তাকে! আপনার মুহুর্তে আপনি যে মুহুর্তে দেখা করতে চলেছেন

সে সম্পর্কে আপনার ভালবাসাকে সচেতন করুন! এবং যদি আপনি রোমান্টিক মিসিং মেসেজের খোজ করে থাকেন যা অবশ্যই আপনার প্রেমিকের হৃদয়কে গলিয়ে দেবে! তা হলে এই পোস্টটি আপনার জন্য সবচেয়ে বেস্ট হবে।

Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা

মিস করার এসএমএস ক্যাপশন

এখন ও তোমায় খুঁজি হাজার লোকেরভিড়ে,
এখন ও তোমার সেই আসন! আমার
হৃদয় জুড়ে, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও
আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে
তোমায় খুঁজি….. _আই মিসস ইউ

Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা

এখনও আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি।

একটু খানি শোন একটু আমায় জানো.. একটু খবর নিয়ো,, একটু যখন একা, একটু দিয়ো দেখা,, একটু নিয়ো খোঁজ Sms দিয়ো রোজ।

মাঝে মাঝে তোমার স্মৃতি গুলো ভীষণ কাঁদায়। আনমনে ভাবতে থাকি কোথায় যেন হারিয়ে যাই। তখন তোমাকে কাছে পাবার বাসনা খুব তীব্র হয়।

প্রতিক্ষণে পড়ে মনে তোমার কথা, তোমার জন্য আমার এতো ব্যাকুলতা। হারিয়ে যাই ভাবনার সাগরে তোমায় ভেবে। মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায় নিয়ে। কেনো থাকো আমায় ছেঁড়ে দূরে দূরে, আমিতো পারিনা এক মুহূর্ত থাকতে তোমায় ভুলে। তুমি হীনা নিঃস্ব লাগে নিজেকে। শুন্যতা আসে নেমে এই হৃদয় জুড়ে।

আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই হায় হৃদয়ের ঋণ,শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা হারানো সে দিন মনে কি পরে না রোদেলা সুখে দুজনে ছিলাম কত কাছাকাছি মনে কি পরে না,মনে কি পরে না……

মানুষের জীবনে চাওয়ার শেষ নেই স্বপ্নের সমাপ্তি নেই আকুলতার অন্তি নেই আমার চাওয়া তুমি স্বপ্ন তুমি আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে॥

এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন। আমার হৃদয় জুড়ে,হৃদয় জুড়ে অস্থিরতা

যখন তোমাকে খুব মিস করি,,তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি জানি সেখানে তোমাকে দেখব না।কিন্ত এই ভেবে সান্ত্বনা পাই যে,দুজনে এক আকাশের নিচেই তো আছি

Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা

তোমাকে মিস করা নিঃশ্বাসের মতো,
আমি কি করে থামব।

প্রিয় পুরানো দিন,
আমি তোমাকে মিস করি।

তোমাকে ছাড়া আমি অসম্পূর্ণ!

আমি প্রতিদিন,
তোমাকে ছাড়া প্রতি সেকেন্ডে মরে যাই।

সে আমাকে শিখিয়েছে কিভাবে
ভালোবাসতে হয়,
কিন্তু কিভাবে থামতে হয় তা শেখায়নি।

আমি যখন আমার হৃদয়ের কথা শুনি,
তখন কেবল তোমার নামই ফিসফিস
করে বলে..!

কখনও কখনও,
যখন একজন ব্যক্তি নিখোঁজ হয়,
তখন পুরো বিশ্বকে জনশূন্য মনে হয়।

তোমাকে মিস করছি. কিন্তু ঠিক আছে,
আমি ভালো আছি

রাতে আকাশ সূর্যকে যতটা মিস করে
তার চেয়ে বেশি মিস করি তোমাকে।

আমি ভাবছি, আমি তোমাকে
যতটা মিস করি তুমি কি আমাকে
ততটা মিস কর?

আমি পুরনো তোমাকে মিস করি.
যে আমার সম্পর্কে যত্নশীল ছিল।

কাউকে মিস করা এবং তাদের দেখতে না
পারা সবচেয়ে খারাপ অনুভূতি।

কোন কল নেই, কোন টেক্সট নেই,
কিছুই নেই কিন্তু আমি এখনও পাগলের
মতো তোমার কথা ভাবছি।

জীবন অনেক সুন্দর কিন্তু তোমাকে ছাড়া
আমার জীবন ব্যাথায় পরিপূর্ণ আমি
তোমাকে মিস করি

অশ্রু যদি প্রেমের গভীরতা প্রমাণ
করতে পারে,
আমি তোমার জন্য একটি সমুদ্র
পূরণ করতে পারি।

যখন আমি আমার চোখ বন্ধ করি,
আমি তোমাকে দেখি। যখন
আমি আমার চোখ খুলি,
আমি তোমাকে মিস করি।

আমি এমন একজনকে মিস করি
যে আমাকে মিস করে না।

মাঝে মাঝে,
আমি অদৃশ্য হয়ে যেতে চাই এবং
দেখতে চাই যে কেউ আমাকে মিস
করবে কিনা।

আমি তোমার ভালবাসা মিস করি
আমি তোমার স্পর্শ মিস করি,
কিন্তু আমি তোমাকে প্রতিদিন
অনুভব করছি।

আমি তোমার সাথে কাটানো কয়েক ঘন্টার
মূল্য তোমাকে ছাড়া কাটানো হাজার ঘন্টা।

আপনি যেখানেই যান না কেন আপনি
সবসময় আমার হৃদয়ে থাকবেন।

আমি তোমাকে যেভাবে মিস করছি তা
ব্যাখ্যা করতে পারব না

মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে পানি এসে পড়ে এতটা miss করি তোমাকে আবার সাথে সাথে যখন তোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি।

গোলাপকে ছিঁড়তে গেলে কাঁটা লাগে হাতে, মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে, তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাই তোমাকে।,, I miss you.,,

See More: জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

শিশিরের সকালে, রৌদ্রোজ্জ্বল বিকেলে, অন্ধকার সন্ধ্যায় বা একাকী রাতে, আপনি যদি কখনও আমার কথা চিন্তা করেন তবে জেনে রাখুন যে কেউ আপনাকেও ভাবছে। আমি তোমার অভাব অনুভব করছি.

আপনার সুন্দর হাসি না দেখে একদিন কেটে যাওয়া সবচেয়ে বড় নির্যাতন!

প্রতিবার আমরা একে অপরকে দেখার সময় আপনি আমাকে যে উষ্ণ আলিঙ্গন দিতেন তা আমি মিস করছি। এটি আপনাকে আঘাত করে যে আপনি আশেপাশে নন এবং আমি আপনাকে খুব মিস করছি।

আমি আপনার সম্পর্কে চিন্তাভাবনা থামাতে পারি না। যতবার আমি আপনাকে নিয়ে চিন্তা করি তখনই আমার হৃদয় আপনাকে কাঁদে। আমি তোমার অভাব অনুভব করছি.

যদিও আমি প্রচুর লোকের সাথে থাকলেও আমি এখনও নিজেকে শূন্য বোধ করি যখন আমি তার সাথে ভালবাসি না। আমি আশা করি আপনি এখানে আমার ভালবাসা ছিল। তোমাকে খুব খারাপভাবে মিস করছি!

আমি যদি একজন সংগীতশিল্পী হতাম আমি যখনই তোমাকে মিস করতাম তখন আমি সবচেয়ে বড় সিম্ফনি লিখতাম!

আজ হারিয়েছি,কাল খুঁজবো আজ পাইনি,কাল পাবো আজ হেরেছি, কাল জিতবো।আমি আবার ফিরে আসবো,

আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই হায় হৃদয়ের ঋন,শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা হারানো সে দিন মনে কি পরে না রোদেলা সুখে দুজনে ছিলাম কত কাছাকাছি মনে কি পরে না,মনে কি পরে না।

তুমিও আমাকে এক দিন ভালোবাসবে, যেভাবে তোমাকে আমি ভালোবাসতাম।তুমি ও একদিন মনে করবে ,যেভাবে আমি তোমাকে মিস করি।

একা একা সারাহ্মন পথ চেয়ে থাকি¤ কল্পনাতে শুধু তারি ছবি আঁকি ¤ বর্ষার কাব্য লাগেনা যে ভালো¤ তাকে শুধু মনে পড়ে।

জানিনা কিভাবে তোমার দেখা পাবো,জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো,জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়। শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

আমার ভাবনা বলে “I miss you” , আমার মন বলে “I feel you”, আমার চোখ বলে “I see you”, আমার হৃদয় বলে “I like you”, আমার এসএমএস বলে “How Are You” ?

তুমি যখন আমার বাহুতে থাকবেন না তখন তা খুব শক্ত হয়ে ওঠে। আমি তোমাকে মিস করছি, ভালবাসা!

তুমি যখন আমার পাশে ছিলেন না তখন বিশ্ব তার সৌন্দর্য হারাবে! তোমাকে অনেক মিস করছি!

বাবু, তুমি আমার আহত আত্মার বাসা এবং আমি এখন ঘরে বসে আছি!

আমি তোমার হাতটি ধরতে চাই, তোমাকে কাছে রাখতে চাই, তোমাকে শক্ত করে আলিঙ্গন করব, তোমাকে নরমভাবে চুম্বন করবে এবং তোমাকে আমার মাথাটি আমার বুকের উপরে রেখে দিন যাতে আপনি কেবল আপনার জন্য আমার হৃদস্পন্দন শুনতে পান। আমার তোমাকে মনে পরছে।

আমি তোমাকে আমার কাছে রাখা এবং তোমাকে ঘ্রাণে শ্বাস নেওয়ার স্বপ্ন দেখি। আমার তোমাকে মনে পরছে!

আমি বুঝতে পারি না কেন আমি তোমাকে এত মিস করছি? আর আমার ধারণা নেই কেন আমার হৃদয় আপনাকে এত কিছু দেখতে চায়? হতে পারে, কারণ আমি আপনাকে ভালবাসি।

টিপ টিপ বৃষ্টি পরছে অঝোরে আজ সারা দিন ধরে__ বিষণ্ণ ভাবনায় কাটে না সময়, তাকে শুধু মনে পরে_

প্রতিক্ষণে পড়ে মনে তোমার কথা, তোমার জন্য আমার এতো ব্যাকুলতা। হারিয়ে যাই ভাবনার সাগরে তোমায় ভেবে। মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায় নিয়ে। কেনো থাকো আমায় ছেঁড়ে দূরে দূরে, আমিতো পারিনা এক মুহূর্ত থাকতে তোমায় ভুলে। তুমি হীনা নিঃশ্ব লাগে নিজেকে। শুন্যতা আসে নেমে এই হৃদয় জুড়ে।

নীল নীলিমায় দূরে কোথায় মন যে হারায় বেকুলতায় মনে পরে যায়। একটা কথা ই মন জানতে চায় অবেলায় অবসরে মনে কি পরে আমায় “আই মিছ ইউ”

কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ, না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ, যেখানে আছো যেভা আছো ভালো থেকো মন চাইলে খবর নিও কেমন আছি আমি। ?

বন্ধু তোমায় খুব বেশি মনে পড়ে যেন পৃথিবীর সব হারিয়ে ফেলি, একবার তুমি চোখের আড়াল হলে। বন্ধু তুমি আমার ভালবাসার বাঁধন আছো তুমি থাকবে ভালবাসায়, আমার হৃদয়ে হাজার জনম জনম।

এক চোখে ঘুম আর এক চোখে স্বপ্ন!! এক পাশে নীল আর এক পাশে কাশবন এক পাশে সমুদ্র আর এক পাশে পাহার এক পাশে 2মি আর এক পাশে আমি বলনা জানুপাখী কেমন আছো তুমি ?(মিস করার এসএমএস)

সেই সেদিন থেকে ঝুলে শূন্যের কাটা-তারে ; দিকভ্রান্ত, বিভ্রান্ত আমি মিথ্যে মরিচিকায় তোমাকে খুঁজেছি। আজ বড় জানতে ইচ্ছে করছে কেমন আছ তুমি ?

মানুষের জীবনেচাওয়ার শেষ নেইস্বপ্নের সমাপ্তি নেইআকুলতার অন্তি নেইআমার চাওয়া তুমিস্বপ্ন তুমিআমার সব আকুলতাশুধু তোমার মাঝেআমার জীবনশুধু তোমাকে ঘিরে॥?

আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাইহায় হৃদয়ের ঋন,শুধু হৃদয়ে বাড়াইমনে কি পরে না স্মৃতির ফুল তোলাসোনালী সুতোয় বোনা হারানো সে দিনমনে কি পরে না রোদেলা সুখেদুজনে ছিলাম কত কাছাকাছিমনে কি পরে না,মনে কি পরে না……?

রাতের বুকে চাঁদের আলো,আমি তো নেই ভাল।তুমি আমার কত আপন,তোমার জন্য কাঁদে এ মন।তাই জানতে চাই আছো কেমন??

প্রতিক্ষণে পড়ে মনেতোমার কথা,তোমার জন্যআমার এতো ব্যাকুলতা।হারিয়ে যাইভাবনার সাগরেতোমায় ভেবে।মনের ঘরেস্বপ্ন সাজাইতোমায় নিয়ে।কেনো থাকোআমায় ছেঁড়েদূরে দূরে,আমিতো পারিনাএক মুহূর্তথাকতে তোমায় ভুলে।তুমি হীনানিঃশ্ব লাগে নিজেকে।শুন্যতাআসে নেমেএই হৃদয় জুড়ে?

কেমন আছ জানতে চাই,, মোখের কথাও শুনতে চাই। আমি আচি খুবভাল,, তুমি কেমন? তাই বল….I miss you..?

তোমার হারানো স্মৃতি আমাকে এখনো কাঁদায়, কেন চলে গেলে আমাকে ছেড়ে, তোমাকে ভুলে যাবার অনেক চেষ্টা করেছি, কিন্তু তোমাকে ভুলতে পারি নাই… I miss u

মনে রাখব তোমাকে চিরদিন তুমি যেখানেই থাক যতদিন। তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরে, যদিও তুমি হয়ে গেছ আমার পর, তবুও Miss করব তোমায় জীবনভর

কিছু কথা কিছু ‍পরিচয়, ক্ষনিকের হয়। কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভূলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। “আই মিছ ইউ”।

মনে রাখব তোমাকে চিরদিন তুমি যেখানেই থাক যতদিন। তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরে, যদিও তুমি হয়ে গেছ আমার পর, তবুও Miss করব তোমায় জীবনভর

মানুষের জীবনে চাওয়ার শেষ নেই স্বপ্নের সমাপ্তি নেই আকুলতার অন্তি নেই আমার চাওয়া তুমি স্বপ্ন তুমি আমার সব আকুলতা শুধু তোমার মাঝে আমার জীবন শুধু তোমাকে ঘিরে

তুমি কি অনুভব করতে পারো আমার হৃদয় ভাঙ্গার বেদনা? তুমি কি শুনতে পাও আমার স্বপ্ন ভাঙ্গার কান্না? যদি তুমি আমাকে বুঝতে তবে আমাকে একা ফেলে চলে যেতে না I Miss U

জানিনা কিভাবে তোমার দেখা পাবো,জানিনা কিভাবে তমাকে কাছে পাবো,জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়।শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

প্রেমে পরলে এই দোয়া পড়তে হয় I LOVE YOU.প্রেম ভাঙ্গিলে এই দোয়া পড়তে হয় I HATE YOU তারপর আজীবন কেঁদে কেঁদে এই দোয়া পরতে হয় “I MISS YOU”

যখন তোমায় মনে পরে মনজে আমার কেমনকরে…..তকে মিস করচি ভীষন……।যত দিন এদেহে প্রান আছে তকে বুধহয় আমারভুলে থাকা সম্ভব নয়।

অনেক miss করছি ,মন পাখি তোরে ..কোথায় আছিস কেমন আছিস ,আমার চোখের আড়ালে …শুনতে ইচ্ছে করেতোর মিষ্টি সুর ,বলনা পাখি তুইকোথায় আছিস কতো দূর

মানুষ জীবনে দুইবার বদলায়:প্রথমবার : যখন সে প্রেমে পড়েদ্বিতীয়বার : যখন সে তার মনেরমানুষকে হারায়……♡

চাই না ফুল , শুকিয়ে যাবেচাই না তাঁরা , লুকিয়ে যাবেচাই না মেঘ , ঝরে যাবেচাই না ভালোবাসা , হারিয়ে যাবেচাই একটা মনের মত বন্ধু ,,যে আমাকে সব সময় মিস করবে_

রাখবে কি আমায় মনে?বলবে কি আমার কথা?বুঝবে কি আমার ব্যাথা?ভাববে কি আমায়?পড়বে কি মনে আমায়?,,যেই দিন থাকবো না এই পৃথীবীতে।

কতো দিন হাঁটা হয় নি হাঁতে রেখে হাঁত,কতো দিন একসাথে দেখা হয় নি চাঁদনী রাত ।কতো দিন বসা হয় নি পাশা – পাশি,কতো দিন দেখা হয় নি তোমার দুষ্ট মিষ্টি হাঁসি ।ভিষণ মিস করছি তোমাকে ।

শ্রাবনে ওই বৃষ্টি ধারায়, আজ শুধুতোমাকে খুঁজে বেড়াই. যদিও তুমি অনেকদুরে, তবুও রেখেছি তোমায় মন পাঁজরে.নীরবে তোমায় মিস করি সারাক্ষণ, অথচতা তোমার কাছে আজও গোপন..!!

মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দেই,কারন তোমাকে ভালোবাসি বলে ।নিরবে নিজে ও কষ্ট পাই,তোমাকে মিস করবো বলে ।তোমাকে যখন মিস করি,তখন পৃথিবীকে এড়িয়ে চলি ।কারন, তখন আমার সবঅনুভূতি জুড়ে শুধুই তুমি ..

ভালোবাসার মাঝে সুক আছে।ভালো থাকার মাঝে কষ্ট আছে।দূরে রাখার মাঝে টান আছে।মনে রাখার মাঝে প্রান আছে। তাইমনে রেখ আমায় চিরদিন।

ভুলে গেলেযেতে পারো,বাঁধা দিবো না ..জোর করে কিছু,পাওয়া যায় না ..মন থেকে miss করি, মুখ থেকে নয় !জীবনের শেষ মুহূর্তে,যেন একবার দেখা হয় ……

সবচেয়ে বাজে অনুভুতিটা তখনি হবে,যখনআপনি কাউকে খুব মিস করবেন,তারসাথে কথা বলতে চাইবেন,কিন্তুসেইমানুষটি আপনার কোন কথায় সাড়া দেবে না।

কাজল কালো আঁখি তোমার, চাঁদের মতো মুখ,না দেখলে বন্ধু তোমায় লাগে না যে সুখ,যেখানে আছো যেভা আছো,ভালো থেকো তুমিমন চাইলে খবর নিও কেমন আছি আমি।(মিস করার এসএমএস)

তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি…. লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি…. আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই…. কিন্তু তা কখনো-ই পাই না।তুমি আমার সেই রাজকন্যা যাকে সপ্নে দেখেছি কখনো পাইনি খুঁজে।

আমাকে মিস করার মত সময়হয়তো তোর হবে না জানি ……কারণ, তোর পৃথিবীতে আমি ছাড়াওআরো অনেকে আছে …….কিন্তু আমার পৃথিবীতে তুইছাড়া আরকেও নেই তাইতো আজওতোকে অনেক মিসকরি ….

সেরা মিস করার কবিতা

tip tip bristyte oviman jhorche,,
jhum jhum shobde ki jani bolsa,,
rimjim hridoy ta udas keno hocche,,
Bristy veja monta tomakei mis korche

টিপ টিপ বৃষ্টিতে অভিমান ঝরছে
ঝুম ঝুম শব্দে কি যেন বলছে
রিমঝিম হৃদয় টা উদাস কেনো হচ্ছে
বৃষ্টি ভেজা মনটা তোমাকেই মিস করছে ।

Bristy amar hasi,, Bristy amar pran.
Bristy amar chotto moner nirob oviman.
Bristy amar moner majhe rimjim jhore.
Taito jan bare bare tomay mone pore..

বৃষ্টি আমার হাসি,, বৃষ্টি আমার প্রান
বৃষ্টি আমার ছোট্ট মনের নীরব অভিমান
বৃষ্টি আমার মনের মাঝে রিমঝিম ঝরে
তাইতো জান বারে বারে তোমায় মনে পড়ে ।

Ami hatath shunlam keu amar kane kane Tomar Kotha bolche.
Takiye dekhi keu nei ! Tarpar ami bujhlam ,,
ota to amar heart,, Bolche : I mis u !

আমি হটাত শুনলাম কেউ আমার কানে কানে তোমার কথা বলছে
তাকিয়ে দেখি কেউ নেই,, তারপর আমি বুঝলাম
ওটা আমার হার্ট বলছে —— আই মিস ইউ ।

Golpo Likha Jay..Moner Bhasa Diye,,
Kobita Likha Jay..Moner Abeg Diye,,
Dukkho Dekhano Jay..Oshru Diye,,
Kintu,,,,,,Tomake Je Ami Khub Mis Korchi..
ta bujhabo Ki Diye?..

O Pran Pakhi Acho Kothay,, Amar Mon Je Khuje tomay.
tomar Dekha Na Pele Monta Hocche Dishe Hara.
Korchi Sudhu Miss,, ekbar Dekha Dis. “I Miss You”

Moner Maya Boro Maya,, Ami Sheta Bujhi..
Taito Ami Bare Bare,, Sudhu Tumay Khuji..
Valo Jodi Beshe Thako,, Kache Amar Asho..
Ageri Moto Kore Amay Valobaso.

Keno tumi Shopne Ese Venge Daw Ghum ?
Keno tumi Kadaw Amay Ratri Nizum ?
Keno Asho Bar Bar Moner Anginay ?
Sotti Ki tumi Bujhona,, Kotota Miss Kori Ami tomy ?

Dur Akaser Megher Fake Hariya Jodi Jao,,
Sethay Jodi Rupp kothate Notun Bondhu Pao,,
Hashte Hashte Debo Biday Bolbo Valo Theko,,
Suke Thakar Ontorale Amai Ektu Mone Rekho

Ami Tomake Chara Bachbona Bolechile Hajar Bar.
Sarthopor er Moto Thik E Beche Acho Ami Dukhe Dukhe Morchi Bare Bar.
Tobuo Jodi Kono Din Pore Amay Mone.
Tobe Chole Eso Tumi. Bashbo Valo Sey Purono Onuvobe.

Jhonak jole Goviir rate,, Kotha boli chader sathe
Chad ke boli Chupti kore Javi tui priyar ghore,,
Giye tui bolbe tare,, ei mon take miss kore.

Khub Miss Kori Take,, Je Kono Gurutto Deyna Amake,,
Khub Mone Pore Take,, Je Sob Somoy Vule Thakte Chay Amake,,
Khub Valobashi Take Je Bujhe’o Bujhe Na AmaKe.

Onek Miss Kori Mon Pakhi tore.
Kothay Achis Kemon Achis,, Bolna Amare.
Sunte Ecche Kore tor Oi Misty Shur.
Bolna Pakhi tui Kothay Achish Koto Dur ?

Jokhon tomake mone pore tokhon takiye thaki akaser dike..
vabi tumi dure geleo ek akaser niche to achi..
jani kokhono fere asbe na tarpor o tomar ashay poth cheye thaki………
Vishon miss kori tomake————.

Ami jotoi besto thaki,, tomar kotha mone rakhi.
Khule dekho duti ahki,, Nil akase urche pakhi.
Pakhira sob geye shonay,, Ami J mis korchi tomay………

Ekhono tomay khuji hajar loker vire ,,
Ekhoni tumi acho amar hridoy jhure ,,
hridoy jhure osthirota ekhono ami bujhi ,,
ekhono ami lokaloy chere nirjonotay tomakei khuji.
————-i miss you——–

Ajho ki vabo amay ? Ami ajo vhulini tomay,,
meghe dhaka chader moto,, sopno amar chilo joto.
vangecho hridoy nijer hate,, kostora tai amar sathe.
diba ratri korche khela,, sopnohin jibon hridoy akhon tomai chara
………————.I MISS YOU ‍and I love You………————

আমি যতই বেস্ত থাকি,, তোমার কথা মনে রাখি
খুলে দেখো দুটি আখি,, নীল আকাশে উড়ছে পাখি
পাখিরা সব গেয়ে শুনায়,, আমি যে মিস করছি তোমায় ।

Onek Din Hoyna Kotha,, Bondhu tomar Sathe.
Vabi Sudhu tomar Kotha Sokal Sondha Rate.
Mon Chay ekti Polok Dekhe Ashi Tomay.
Tumi Ki go Kokhono Miss Korona amay ?

অনেক দিন হয় না কথা বন্ধু তোমার সাথে
ভাবি শুধু তোমার কথা সকাল সন্ধ্যা রাতে
মন চায় একটি পলক দেখতে আসি তোমায়
তুমি কি গো কখনো মিস করনা আমায় ?

Porajito monta tomake vabte vabte kokhon jeno kothao hariye jay,,
Joto kosto dao tomake vulte parchi na————

পরাজিত মনটা তোমাকে ভাবতে ভাবতে কখন যেন কোথায় হারিয়ে যায়………
যত কষ্ট দাও তোমাকে ভুলতে পারছি না ।।

মিস ইউ জান এর কিছু SMS

আমি তোমাকে ভালবাসি তার চেয়েও বেশি ভালবাসি তোমাকে। আমার পৃথিবীতে, এটি চিরকাল আপনি এবং আমি। আমি তোমাকে ভালবাসি এবং তোমাকে মিস করি।(মিস করার এসএমএস)

ডানাবিহীন একটি মাছ, ডানা ছাড়াই একটি পাখি। নখরবিহীন একটি কাঁকড়া, পাঞ্জাবিহীন একটি বিড়াল। আমি তোমাকে ছাড়া, তুমি আমাকে ছাড়া। আমার আপনাকে মনে পরছে.-myarfan.com

যদি আপনি আপনার মুখের উপর বাতাস অনুভব করছেন, নিশ্চিত হন, আমি আপনাকে এক হাজার চুম্বন পাঠিয়েছি, কোজ আমি আপনাকে প্রতিদিন মিস করছি!

আমি প্রতিদিন হাসি হবার কারণ আপনি ছিলেন। আমার একমাত্র কারণ এখানে না থাকলে আমি কীভাবে হাসি?-myarfan.com আমি আবার হাসি ইচ্ছে করে। আমার আপনাকে মনে পরছে.

তোমাকে ও তোমার ভালবাসা ব্যতীত আমার জীবন অসম্পূর্ণ। আমি অপেক্ষা করছি আপনি ফিরে আসবেন এবং আমার জীবন আবার শেষ করবেন। আমি তোমাকে ভালবাসি এবং তোমাকে মিস করি

আমি যত তাড়াতাড়ি সম্ভব আপনার সাথে থাকব আশা করি কারণ আমি যে একাকীত্ব অনুভব করেছি তা ইতিমধ্যে অসহনীয়। তোমাকে খুব খারাপ মনে হচ্ছে

আমি আশা করি এখনই আপনার বাহুতে থাকতে পারতাম! আমি তোমাকে মৃত্যুর জন্য মিস করছি!

মিস করার সুন্দর সুন্দর পিক

Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা
Miss Korar, Miss Korar SMS, কাউকে মিস করার এস এম এস, মিস ইউ জান এর কিছু SMS, মিস করা, মিস করার এসএমএস, মিস করার সুন্দর সুন্দর পিক, সেরা মিস করার কবিতা

ভালোবাসার মানুষকে মিস করার গল্প

প্রতি সেকেন্ডে আমার চারপাশে আপনার হাত ছাড়া, আমার হাত ধরে না, তোমার মিষ্টি হাসি ছাড়াই আমার চোখ আমার শ্বাসকে দূরে সরিয়ে নিয়ে যায়! আমার আপনাকে মনে পরছে!

আমার জীবন এতটা অসম্পূর্ণ বোধ করে যখন আমার আত্মার সহকারী আমার পাশে না থাকে। বাবু, তোমাকে আমি কথায় কথায় বলতে পারি না তার চেয়ে বেশি মিস করছি! দয়া করে শীঘ্রই ফিরে আসুন!

আমি আপনার থেকে দূরে থাকাকালীন আমার হৃদয় কীভাবে ব্যথা হয় তা কীভাবে ব্যাখ্যা করব?- মধু, তুমি এসে ব্যথা প্রশমিত করবে? কারণ আমি তোমাকে অনেক মিস করছি!-myarfan.com

প্রিয়তমা, আপনি এমন কেউ, যাকে আমি প্রচণ্ড ভালবাসি, আমি স্বাচ্ছন্দ্যে আলিঙ্গন করতে পারি, যার অবিরাম বিশ্বাস রাখতে পারি can আপনি আমার সবকিছু এবং আমি আপনাকে মিস করি!

আমি যখন আমার শীতল বিছানায় গভীরভাবে জেগে রইলাম তখনও আমি রাত্রে নজর রাখতে পারি না কারণ আপনার উষ্ণতা আমার জীবন থেকে অদৃশ্য হয়ে গেছে! আমি তোমাকে মিস করছি, আমার ভালবাসা!

কাউকে মিস করা নিয়ে উক্তি

এমনকি যদি আমরা একে অপরের থেকে দূরে থাকি তবে আমার হৃদয় কেবল আপনার জন্যই প্রস্ফুটিত হয় এবং আমার আত্মা আপনার উপস্থিতির জন্য ডাকে। আমি তোমাকে অনেক ভালবাসি এবং তোমাকে মিস করছি বেবি

তোমাকে পাশে না রেখে আমি প্রতি মুহূর্তে নিঃশ্বাস ফেলছি প্রতি মুহুর্ত! প্রিয়তম, আমি তোমাকে ফুলের চেয়ে বেশি মিস করি রোদে!

আমার আঙ্গুলের মধ্যে স্থানটি যখন আপনার সাথে জড়িত না হয় তখন খুব বড় মনে হয়! আমার আপনাকে মনে পরছে!

প্রিয়তম, বিদায়গুলি সর্বদা কঠোর কিন্তু আপনার কাছে বিদায় জানানো সবচেয়ে গুরুত্বপূর্ণ! আমি এখনই তোমাকে অনেক মিস করছি! আশা করি আপনি এখানে থাকতে পারতেন!

আমি আপনাকে টুকরো টুকরো মিস করছি, আলিঙ্গন এবং মিষ্টি চুম্বন, ভালবাসা এবং মনোযোগ, যত্ন এবং স্নেহ, আমি আপনাকে মিস করছি আমি মনোযোগ দিতে পারি না!

আপনাকে মিস করা সবচেয়ে কঠিন অনুভূতির একটি, আমি কাজ করতে পারি না, খেতে পারি না, আমি নিজের পুরানো জীবনযাপন করতে পারি না। সুখ ফিরিয়ে আন এবং ফিরে এস আমি তোমাকে খুব মিস করছি!-myarfan.com

আমার দিনের সবচেয়ে মধুর অংশটি আপনাকে ভাবছে। তবে সবচেয়ে কঠিন অংশটি আপনাকে মিস করছে। আমি আবার আপনার সাথে থাকতে চান কিভাবে।

সেখানে লক্ষ লক্ষ লোক থাকতে পারে তবে আপনার ভালবাসা আমার আত্মার জন্য উপযুক্ত। আপনার সাথে চিরকাল, আমি থাকতে এসেছি এবং যাই হোক না কেন, আমি কোথাও যাই না! আমি আপনাকে ভালবাসি এবং তবুও আমি আপনাকে মিস করছি।

আমি যখন চোখ বন্ধ করি তখন আমি কেবল একটি মুখ দেখতে পাই, যখন আমি চিন্তায় হারিয়ে যাই, এটি কেবল আপনিই, আমি আপনাকে সত্যিই খুব মিস করছি!

আমরা যে মুহুর্তগুলি ভাগ করি সেগুলি আমাকে আমার জীবনে চালিয়ে যায় তবে সত্য বলতে গেলে, নিঃসঙ্গতা আমাকে খাচ্ছে, আমি এ বিষয়ে আর কতক্ষণ টিকতে পারব তা আমি নিশ্চিত নই। আমি তোমার অভাব বোধ করি জান!-myarfan.com

আমি আপনাকে আলিঙ্গন করতে পছন্দ করি কিন্তু আমি যেতে দেওয়া ঘৃণা করি। আমি হ্যালো বলতে ভালোবাসি তবে আমি বিদায় জানাকে ঘৃণা করি। আপনি আমার দিকে আসতে দেখেন তবে আমি আপনাকে দূরে যেতে দেখে ঘৃণা করি। আমার আপনাকে মনে পরছে.

আমি আপনাকে আমার পাশে রেখে অসম্পূর্ণ মনে করি, আপনার অনুপস্থিতি আমাকে একপাশে বোধ করে, সহায়তা করতে পারে না তবে আপনার পাশে থাকতে চাই, আমার পাশে দাঁড়ানোর জন্য আপনাকে ধন্যবাদ, আপনাকে ভালবাসি এবং আপনাকে খুব খারাপ মনে করি!

কত দিন কেটে গেল? আমি এখনও আপনার সম্পর্কে চিন্তাভাবনা থামাতে পারি না। পুরানো দিনগুলিতে আবার ফিরে যেতে আমি কী দেব না? আমার মনে যা চলছে তা আমি আপনাকে কীভাবে ব্যাখ্যা করব?-myarfan.com

আমরা সর্বশেষ কথা বলার পরে অনেক দিন হয়েছে। আমি আপনাকে ভাবতে ভাবতে কখনও কখনও আমার চোখের জল চলে আসে এবং আপনাকে খুব মিস করি। তবে আমি যখন আবার আপনার সাথে আমার প্রিয় মুহুর্তের কথা ভাবি তখন চোখের জল নিয়ে হাসি।

কখনও কখনও আপনার স্মৃতি আমাকে অনেক কাঁদিয়ে তোলে। জীবনে মানুষের আকাঙ্ক্ষার শেষ নেই। আকাঙ্ক্ষার শেষ নেই, তবে আমার জন্য, আমার ইচ্ছা কেবল আপনিই!

আমি যখনই আপনার কথা ভাবি আমি সমুদ্রের চিন্তায় হারিয়ে যাই। আমি তোমাকে এক সেকেন্ডের জন্যও ভুলতে পারি না। আপনি কি শীঘ্রই ফিরে আসতে পারেন? আমার আপনাকে মনে পরছে!-myarfan.com

যখনই আপনি আমার মন অতিক্রম করেন আমার হৃদয় ব্যথা করে। আমি বার বার আমার মাথার ভিতরে সেই সুন্দর মুহূর্তগুলি পুনরুত্থিত করে চলেছি। আপনি যেখানেই থাকুন না কেন, আমি আপনাকে জানতে চাই যে আমি সবসময় তোমাকে ভালবাসি এবং কেউ আপনাকে প্রতিস্থাপন করতে পারে না।

See More: যোগ্যতা নিয়ে উক্তি

আমার মন পাগল এবং আপনার মিষ্টি ভয়েস শুনতে চায়। মনের ভাষা কীভাবে বলব?আমি আপনাকে আমার আবেগের গভীরতা কীভাবে দেখাব?- আমি যদি তোমাকে কতটা মিস করি তা যদি কেবল আপনিই জানতেন।(Miss Korar SMS)

আমি আর আপনার আর আমার মধ্যে দূরত্ব নিতে পারি না। তোমাকে ছাড়া আমি আর কিছু ভাবতে পারি না। আমার আপনাকে মনে পরছে.

আপনার প্রতি আমার ভালবাসা প্রকাশ করার মতো শব্দ আমার কাছে নেই। আপনার সাথে যে সময়টি কাটিয়েছি তা আমার বেশ কয়েকটি সেরা মুহুর্ত ছিল। আমার আপনাকে মনে পরছে.

হঠাৎ শুনলাম কেউ আমার সাথে কথা বলছে। আমি তাকিয়ে দেখলাম কেউ নেই। তখন আমি বুঝতে

আমি যখন জেগে থাকি তখন আমি আপনার সম্পর্কে চিন্তা করি। আমি যখন ঘুমিয়ে থাকি তখন আমি আপনাকে স্বপ্ন দেখি। আপনি আমার জীবনের প্রতিটি সারিতে এম্বেড! আমি তোমাকে কীভাবে মিস করব না?-myarfan.com

আপনার প্রেমে মারা যাওয়া তোমাকে ছাড়া জীবনের চেয়ে ভাল। আমি তোমাকে অনেক মিস করছি প্রিয়তমা; আমি তোমাকে ভালোবাসি. আমার কাছে ফিরে আস!-myarfan.com

আমি যখন এটি বলি, আমি আপনাকে মিস করি। আপনার এটিকে একটি সংক্ষিপ্তসার হিসাবে বিবেচনা করা উচিত। আপনি এখনই কেমন অনুভব করছেন এবং আপনাকে আমি কতটা মিস করছি তা আপনার কোনও ধারণা নেই।

কখনও কখনও আমি চাই আপনি চাঁদ এবং আমি তারা ছিল যাতে অনুপস্থিত আপনি আর একটি সমস্যা হবে না। তবে এই মুহুর্তে, আমি আপনাকে সম্পূর্ণ মিস করছি।

আমি আপনাকে আমার হৃদয়ের প্রতিটি ধাক্কায় মিস করছি, চোখের পলকের সাথে আমি তোমাকে মিস করছি, দয়া করে ফিরে আসুন, বা আমি যথেষ্ট করব না, আপনাকে অনেক ভালবাসি!

আমি আশা করি কাউকে হারিয়ে যাওয়ার জন্য ওষুধ রয়েছে, কারণ এখন আমার এটি প্রয়োজন, আমার মনে হয় আমার একমাত্র ওষুধ আপনি। আমার এখন দরকার মধু।

আপনি জানেন, আমার হৃদয়ে একটি বিশাল গর্ত রয়েছে এবং আপনি কেবল আমাকে প্রতিদিন যে ভালবাসা দেন তা কেবল তা পূরণ করা যায়। সুতরাং এটি জরুরি অবস্থা বিবেচনা করুন এবং আমার কাছে আসুন। আমি তোমার ভালবাসার প্রয়োজন আমি তোমার অভাব অনুভব করছি.

পেরেছিলাম যে এটি আমার হৃদয়ই বলছিল, “আমি আপনাকে মিস করছি।”

আমি যখন তোমাকে অনেক মিস করি তখন আমি আকাশের দিকে তাকাই। আমি জানি আমি সেখানে তোমাকে দেখতে পাব না, তবে আমরা দুজনই এক আকাশের নীচে ভেবে ভেবে স্বস্তি পাই। তুমি আমার থেকে এত দূরে কেন?-myarfan.com

রোদ রোজ তোমাকে দেখেছি; বর্ষার দিনে তোমাকে দেখেছি; তোমাকে দেখেছি নক্ষত্র পূর্ণ আকাশের নীচে। এই দিনগুলি এসে যায় এবং আপনাকে আমার স্মরণ করিয়ে দেয়। আমি তোমার অভাব অনুভব করছি.

আরে ভালবাসা, আমার সাথে না থাকলে ঘড়ি ধীরে ধীরে টিক দেয়, তাই প্রতি সেকেন্ড সহ্য করা আরও বেদনাদায়ক হয়ে ওঠে! আমি তোমাকে আর বেশি মিস করতে পারি যে আপনি কখনও জানতে পারবেন না! (মিস করার এসএমএস)

মধু, আমি তোমার স্পর্শের জন্য আকুল আছি, আমি তোমার ভালবাসার জন্য আকুল আকাঙ্ক্ষা করছি, আমি আপনার হাসিটি মিস করছি এবং আমি আপনাকে ছাড়া সম্ভবত একটি মুহূর্ত বাঁচতে পারি না! আমি তোমার অভাব অনুভব করছি!

আমি যখনই আপনার সম্পর্কে চিন্তা করি তখন আমি দুঃখিত এবং হারাতে পারি কারণ আপনি আমাকে খুশি করতে এখানে আসেন নি! আপনি কি আমার কাছে আসতে পারেন যাতে আমি আপনাকে মিস করা বন্ধ করতে পারি?-myarfan.com

আপনি এখানে না থাকলে আমি নিখোঁজ টুকরো সহ ধাঁধা পছন্দ করি। আমাকে সম্পূর্ণ করুন এবং শূন্যতা পূরণ করুন তোমাকে, মিস করছি বাবু।-myarfan.com

আমার অশ্রু শুকিয়ে গেছে, আমার আবেগগুলি শূন্য হয়ে গেছে। আমার হাসি অদৃশ্য হয়ে গেছে, আমার জীবন ঝলমলে হয়ে গেছে। শীঘ্রই আমার সাথে দেখা করুন, আমার দুঃখগুলি মুছে দিন। আমাকে শক্ত করে জড়িয়ে ধরুন বাচ্চা, আমাকে এই দু: খ থেকে বের করুন। আমার আপনাকে মনে পরছে.

আমি যে মিষ্টি আলিঙ্গন মিস করছি আপনি আমাকে যতবার দেখবেন ততবার আমাকে দেন। আমি এখনই আপনার সাথে থাকতে চাই আমি তোমার অভাব অনুভব করছি.(মিস করার এসএমএস)

আমার বালিশ আর আপনার কাঁধের জন্য আমার মাথা এবং আপনার বাহুগুলিকে আমার চারপাশে শক্ত করে জড়িয়ে রাখার ক্ষতিপূরণ দিতে পারে না। আমার আপনাকে মনে পরছে.

আমার এই “মিসিং” রোগের জন্য আমি ডাক্তারের কাছে গিয়েছি। তিনি আমাকে আপনার কাছ থেকে প্রতিদিন তিনবার আলিঙ্গন এবং একটি চুম্বন নির্ধারণ করেছিলেন। এখন আপনি আমার ওষুধ সরবরাহ করতে হবে। আমার আপনাকে মনে পরছে!

যখনই আপনি আমার মন অতিক্রম করেন আমার হৃদয় ব্যথা করে। আমি বার বার আমার মাথার ভিতরে সেই সুন্দর মুহূর্তগুলি পুনরুত্থিত করে চলেছি। আপনি যেখানেই থাকুন না কেন, আমি আপনাকে জানতে চাই যে আমি সবসময় তোমাকে ভালবাসি এবং কেউ আপনাকে প্রতিস্থাপন করতে পারে না।-myarfan.com

আমার মন পাগল এবং আপনার মিষ্টি ভয়েস শুনতে চায়। মনের ভাষা কীভাবে বলব?-আমি আপনাকে আমার আবেগের গভীরতা কীভাবে দেখাব?- আমি যদি তোমাকে কতটা মিস করি তা যদি কেবল আপনিই জানতেন।

আমি আর আপনার আর আমার মধ্যে দূরত্ব নিতে পারি না। তোমাকে ছাড়া আমি আর কিছু ভাবতে পারি না। আমার আপনাকে মনে পরছে.

আপনার প্রতি আমার ভালবাসা প্রকাশ করার মতো শব্দ আমার কাছে নেই। আপনার সাথে যে সময়টি কাটিয়েছি তা আমার বেশ কয়েকটি সেরা মুহুর্ত ছিল। আমার আপনাকে মনে পরছে.

হঠাৎ শুনলাম কেউ আমার সাথে কথা বলছে। আমি তাকিয়ে দেখলাম কেউ নেই। তখন আমি বুঝতে পেরেছিলাম যে এটি আমার হৃদয়ই বলছিল, “আমি আপনাকে মিস করছি।”

আমি যখন পার্শ্ববর্তী নই তখন সমস্ত পার্থিব সমস্যা এবং অসুবিধা ও দুর্ভাগ্যের মুখোমুখি হয়েছি। আমি তোমাকে মিস করছি সোনা. আমি তোমার অভাব অনুভব করছি

আপনার ছাড়া একটি বাড়ি একটি বাড়ি নয়। আমি যখনই তোমাকে মিস করি আমাদের মিষ্টি স্মৃতিগুলি স্মরণ করি। আমার ভালবাসা, কেউ তোমাকে প্রতিস্থাপন করতে পারে না। আপনার অনুপস্থিতি আমার জীবনকে নিস্তেজ, অসুখী এবং দুঃখময় করে তুলেছে। আমার আপনাকে মনে পরছে.

আমি তোমাকে আমার পাশে চাই. আমি আপনাকে কতটা মিস করছি সে সম্পর্কে আপনার ধারণা নেই। এই ব্যথা অসহনীয়। আপনি যখন আমার চিন্তায় নেই তখন কোনও একটিও দ্বিতীয় সময় পার হয় না।

যখন আমি সকালে ঘুম থেকে উঠি এবং আপনার মুখ দেখতে না পেলাম, তখন আমার মন খারাপ হয়ে যায়। এই মুহুর্তগুলিতে, আমি আপনাকে দৌড়ে এবং জড়িয়ে ধরার মতো অনুভব করি তবে আপনি এখানে না থাকায় আমি পারছি না। আমি তোমার অভাব বোধ করি জান.-myarfan.com

আমি যখন তোমাকে অনেক মিস করি তখন আমি আকাশের দিকে তাকাই। আমি জানি আমি সেখানে তোমাকে দেখতে পাব না, তবে আমরা দুজনই এক আকাশের নীচে ভেবে ভেবে স্বস্তি পাই। তুমি আমার থেকে এত দূরে কেন?-myarfan.com

রোদ রোজ তোমাকে দেখেছি; বর্ষার দিনে তোমাকে দেখেছি; তোমাকে দেখেছি নক্ষত্র পূর্ণ আকাশের নীচে। এই দিনগুলি এসে যায় এবং আপনাকে আমার স্মরণ করিয়ে দেয়। আমি তোমার অভাব অনুভব করছি.

আরে ভালবাসা, আমার সাথে না থাকলে ঘড়ি ধীরে ধীরে টিক দেয়, তাই প্রতি সেকেন্ড সহ্য করা আরও বেদনাদায়ক হয়ে ওঠে! আমি তোমাকে আর বেশি মিস করতে পারি যে আপনি কখনও জানতে পারবেন না!

মধু, আমি তোমার স্পর্শের জন্য আকুল আছি, আমি তোমার ভালবাসার জন্য আকুল আকাঙ্ক্ষা করছি, আমি আপনার হাসিটি মিস করছি এবং আমি আপনাকে ছাড়া সম্ভবত একটি মুহূর্ত বাঁচতে পারি না! আমি তোমার অভাব অনুভব করছি!

আমি যখনই আপনার সম্পর্কে চিন্তা করি তখন আমি দুঃখিত এবং হারাতে পারি কারণ আপনি আমাকে খুশি করতে এখানে আসেন নি! আপনি কি আমার কাছে আসতে পারেন যাতে আমি আপনাকে মিস করা বন্ধ করতে পারি?-myarfan.com

আমি যখন জেগে থাকি তখন আমি আপনার সম্পর্কে চিন্তা করি। আমি যখন ঘুমিয়ে থাকি তখন আমি আপনাকে স্বপ্ন দেখি। আপনি আমার জীবনের প্রতিটি সারিতে এম্বেড! আমি তোমাকে কীভাবে মিস করব না?-myarfan.com

আপনার প্রেমে মারা যাওয়া তোমাকে ছাড়া জীবনের চেয়ে ভাল। আমি তোমাকে অনেক মিস করছি প্রিয়তমা; আমি তোমাকে ভালোবাসি. আমার কাছে ফিরে আস!

আমি যখন এটি বলি, আমি আপনাকে মিস করি। আপনার এটিকে একটি সংক্ষিপ্তসার হিসাবে বিবেচনা করা উচিত। আপনি এখনই কেমন অনুভব করছেন এবং আপনাকে আমি কতটা মিস করছি তা আপনার কোনও ধারণা নেই।

আপনার দ্বারা উপেক্ষা করা ছাড়া আর বেদনাদায়ক আর কিছু নেই। দয়া করে আমার কাছে আসুন এবং আমাকে আপনার শক্ত আলিঙ্গন দিন। আমি তোমার অভাব অনুভব করছি.

পরাজিত মন কোথাও হারিয়ে গেছে আপনার কথা ভেবে। আমি যতই চেষ্টা করি না কেন আমি আপনাকে ভুলতে পারি না। আমার হৃদয় এখনই আপনার সাথে সময় কাটানোর প্রত্যাশা করছে। আমার আপনাকে মনে পরছে.

মনের মায়া মহা মায়া; এখন, আমি জানি। এজন্যই আমি তোমাকে খুঁজতে থাকি। আমি যতই ব্যস্ত থাকি না কেন, আপনাকে মিস করি।

কখনও কখনও আমি চাই আপনি চাঁদ এবং আমি তারা ছিল যাতে অনুপস্থিত আপনি আর একটি সমস্যা হবে না। তবে এই মুহুর্তে, আমি আপনাকে সম্পূর্ণ মিস করছি।

আমি আপনাকে আমার হৃদয়ের প্রতিটি ধাক্কায় মিস করছি, চোখের পলকের সাথে আমি তোমাকে মিস করছি, দয়া করে ফিরে আসুন, বা আমি যথেষ্ট করব না, আপনাকে অনেক ভালবাসি!

আমি আশা করি কাউকে হারিয়ে যাওয়ার জন্য ওষুধ রয়েছে, কারণ এখন আমার এটি প্রয়োজন need আমার মনে হয় আমার একমাত্র ওষুধ আপনি। আমার এখন দরকার মধু।

আপনি জানেন, আমার হৃদয়ে একটি বিশাল গর্ত রয়েছে এবং আপনি কেবল আমাকে প্রতিদিন যে ভালবাসা দেন তা কেবল তা পূরণ করা যায়। সুতরাং এটি জরুরি অবস্থা বিবেচনা করুন এবং আমার কাছে আসুন। আমি তোমার ভালবাসার প্রয়োজন আমি তোমার অভাব অনুভব করছি.-myarfan.com

আপনি এখানে না থাকলে আমি নিখোঁজ টুকরো সহ ধাঁধা পছন্দ করি। আমাকে সম্পূর্ণ করুন এবং শূন্যতা পূরণ করুন তোমাকে, মিস করছি বাবু।

আমার অশ্রু শুকিয়ে গেছে, আমার আবেগগুলি শূন্য হয়ে গেছে। আমার হাসি অদৃশ্য হয়ে গেছে, আমার জীবন ঝলমলে হয়ে গেছে। শীঘ্রই আমার সাথে দেখা করুন, আমার দুঃখগুলি মুছে দিন। আমাকে শক্ত করে জড়িয়ে ধরুন বাচ্চা, আমাকে এই দু: খ থেকে বের করুন। আমার আপনাকে মনে পরছে.

আমি যে মিষ্টি আলিঙ্গন মিস করছি আপনি আমাকে যতবার দেখবেন ততবার আমাকে দেন। আমি এখনই আপনার সাথে থাকতে চাই আমি তোমার অভাব অনুভব করছি.

আমার বালিশ আর আপনার কাঁধের জন্য আমার মাথা এবং আপনার বাহুগুলিকে আমার চারপাশে শক্ত করে জড়িয়ে রাখার ক্ষতিপূরণ দিতে পারে না। আমার আপনাকে মনে পরছে.

আমার এই “মিসিং” রোগের জন্য আমি ডাক্তারের কাছে গিয়েছি। তিনি আমাকে আপনার কাছ থেকে প্রতিদিন তিনবার আলিঙ্গন এবং একটি চুম্বন নির্ধারণ করেছিলেন। এখন আপনি আমার ওষুধ সরবরাহ করতে হবে। আমার আপনাকে মনে পরছে!-myarfan.com

আমি কখনও ভাবি নি যে ব্যথার চেয়ে আমার আরও অনুভূতি থাকতে পারে, আমি কখনও ভাবি নি যে কষ্টের চেয়ে এই চঞ্চলতাটি আমার পক্ষে আরও বেশি থাকতে পারে, আপনার এখানে না থাকার কথা ভেবে আমি নিজেকে হারাচ্ছি। নিজেকে হারাতে, কারণ আমি আপনাকে মিস করছি।

মিস করার এসএমএস
মিস করার এসএমএস
মিস করার এসএমএস
মিস করার এসএমএস
মিস করার এসএমএস
মিস করার এসএমএস
মিস করার এসএমএস
মিস করার এসএমএস


Leave a Comment