ফাইটন সিরাপ এর কাজ কি? | ফাইটন সিরাপ খাওয়ার নিয়ম কি? | ফাইটন সিরাপ এর দাম কত? | ফাইটন সিরাপ এর পার্শ্ব প্রতিক্রিয়া কি? | ফাইটন সিরাপ এর উপকারিতা কি?

ফাইটন সিরাপ: আসসালামু আলাইকুম, প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনি হয়তবা অসুস্থ, তাই বিভিন্ন ঔষধ এর ব্যাপারে খোজাখুজি করছেন। আপনি বিভিন্ন প্রয়োজনে গুগলে সার্চ করছেন। তার মধ্যে একটি হলো মেডিসিন বিষয়ক সার্চ। এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ফাইটন সিরাপ এর কাজ কি,ফাইটন সিরাপ কিসের ঔষধ, ফাইটন সিরাপ খাওয়ার নিয়ম,ফাইটন সিরাপ এর দাম,ফাইটন সিরাপ এর উপকারিতা,ফাইটন সিরাপ এর পার্শ্ব প্রতিক্রিয়া

সবার এই বিষয়ে খুব স্বচ্চ ধারণা থাকা উচিত। তো চলুন দেখা পড়ে নেওয়া যাক।

ফাইটন সিরাপ এর কাজ কি?

ফাইটন সিরাপ এর কাজ কি?

ফাইটন সিরাপ এর কাজ সম্পর্কে বলতে গেলে বলতে হবে এটি হচ্ছে মানুষের সেকচুয়াল পাওয়ার বৃদ্ধির একটি ঔষধ । তবে হ্যাঁ মনে রাখবেন এই ওষুধটি কিন্তু সব সময় এর জন্য কাজ করবে না আপনি যে সময় সেবন করবেন শুধু সেই সময়ের জন্য কাজ করবে।

ফাইটন সিরাপ খাওয়ার নিয়ম কি?

ফাইটন সিরাপ আপনি যদি একসঙ্গে পুরোটাই খেয়ে নেন তাহলে এটা অভারডোস হয়ে যাবে এবং হিতে বিপরীত হয়ে যেতে পারে।

তাই অবশ্যই ১০০ মিলি ফাইটন সিরাপের অর্ধেক খেয়ে নিবেন। আর হ্যা আপনি যদি বাজার থেকে ৫০ মিলি ফাইটন সিরাপ ক্রয় করেন তাহলে মি*লনের ৩০ মিনিট থেকে এক ঘন্টা আগে এটার পুরোটাই খেয়ে নিবেন। তাহলে আশা করি ভালো ফলাফল পাবেন।

এই সিরাপ এর ঔষধ গুলো কিছুটা তেতো সাদের হয়ে থাকে। যার কারণে আপনি চাইলে এগুলোর সাথে চিনি মিশিয়ে খেতে পারেন অথবা চাইলে কোকাকোলা এছাড়াও সেভেন আপ এর সঙ্গেও ঔষধ গুলো গুলিয়ে খেয়ে নিতে পারেন। অনেকেই মধু দিয়ে ফাইটন সিরাপ খাওয়ার পরামর্শ দিয়ে থাকে যদি আপনার কাছে মধু থাকে তাহলে সেটার সাথেও খেতে পারবেন।

ফাইটন সিরাপ এর উপকারিতা কি?

ফাইটন সিরাপ এর এই বিষয়ে কোনো তথ্য নেই। এই বিষয়ে পরে জানানো হবে।

ফাইটন সিরাপ এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

মাথা ব্যাথা এবং শরীরে অস্বস্তি বোধ হতে পারে ।এই ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া গুলো দীর্ঘস্থায়ী নয়। কিছুক্ষণ পর আবার ঠিক হয়ে যাবে। তবে অনেকেই ভেবে থাকে যে এ সকল ঔষধ এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই কিন্তু এই ধারণাটি সম্পূর্ণ ভুল, প্রত্যেকটা ঔষধেরই কোনো না কোনো পার্শ্বপ্রতিক রয়েছে।

আশা করি আপনাদের এই বিষয়টি ‘ফাইটন সিরাপ এর কাজ কি,ফাইটন সিরাপ খাওয়ার নিয়ম,ফাইটন সিরাপ এর দাম,ফাইটন সিরাপ এর উপকারিতা,ফাইটন সিরাপ এর পার্শ্ব প্রতিক্রিয়া’ ভালো লেগেছে। যদি ফাইটন সিরাপ এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক। যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট কর্তৃপক্ষ দায়ী নয়।

Leave a Comment