মেয়ে পটানোর লাভ লেটার [মেয়ে পটবেই ১০০%] | ফাস্ট লাভ লেটার | প্রপোজ করার মেসেজ

তো আজকে আমরা দেখবো মেয়ে পটানোর লাভ লেটার। আশা করি আপনাদের ভালো লাগবে এবং মেয়ে পটবেই। অনেকেই এইসব মেসেজ বা লেটারের মাধ্যমে তাদের প্রিয় সাথীকে পটাতে পেরেছে। আসা করি আপনিও পারবেন।

  • বাংলা প্রপোজ লেটার
  • মেয়ে পটানোর লাভ লেটার
  • ফাস্ট লাভ লেটার
  • ইমোশনাল প্রপোজ
  • প্রপোজ করার মেসেজ
ইমোশনাল প্রপোজ, ফাস্ট লাভ লেটার, বাংলা প্রপোজ লেটার, মেয়ে পটানোর লাভ লেটার

১০টি মেয়ে পটানোর লাভ লেটার

“আমার প্রিয় প্রিয়তমা,

❤️ আমি তোমাকে অনেক ভালোবাসি। সব সময় শুধু আমার তোমার কথা মনে পড়ে যায়, প্রতিটা ক্ষন, প্রতিটা মুহূর্ত। 🕰️ তোমার ভাবনায় ডুবে থাকি আমি সারাক্ষন। তোমাকে হীনা আমি একটা মুহূর্ত কাটাতে পারবো না, আমার এই ভালোবাসা। প্রিয়তমা, তুমি বিহনে আমর জীবনে কষ্ট গুলো এতো বিশাল যা সহ্য করা যায় না। 💔 কিছু ব্যাথা এতো অসীম যা বুকে চেপে রাখা যায় না। ❤️ তুমি আমর এতটাই আপন যে, তমাকে ভুলে থাকা জায় না। সেই মানুষটাই তুমি, তোমাকে আমি কখনো ভুলে থাকতে পারবো না। 🌅 প্রিয়তমা সে দিনই আমার মনে তোমায় জন্য ভালবাসা জেগে ছিলো, যেদিন তোমায় আমি প্রথম দেখেছি। তোমার ঐ মায়াবী চোখ দেখে, আমি প্রথম দেখাতেই তোমায় ভালোবেসে ফেলেছি। তাই এখন যেদিকে তাকাই সে দিকেই তোমাকে দেখতে পাই, এক মুহূর্তের জন্যও আমি তোমাকে ভুলে থাকতে পারি না। ❤️তুমি হয়তো ভাববে আমি পাগল।

❤️ হা আমি পাগল, শুধু তোমার প্রমের আমি পাগল। তোমার আসায় পথ চেয়ে থাকবো আমি বসে। ❤️ আমার এ জীবন করবো আলোকিত তোমায় ভালোবেসে। ফেলে দিওনা আমার এই চিঠি, সাদা কাগজ ভেবে। ❤️📜 তোমার বুকের মধ্যে ঠাই দিও, আপন মানুষ ভেবে।

ইতি তোমার “নাম”” 💌😊”

বিকল্প ইমোশনাল প্রপোজ

আমার প্রিয় প্রিয়তমা ❤️,

আমার ভালোবাসার পক্ষ থেকে তোমাকে জানাই, একরাশ রজনীগন্ধার শুভেচ্ছা। আশা করি তুমি অনেক ভালো আছো । জীবনে এই প্রথমবার আমার মনের কথা গুলো, লিখে পাঠাচ্ছি তোমার কাছে। কিভাবে শুরু করবো বুঝতেই পারছি না।সত্যি কথা বলতে তোমাকে যেদিন প্রথম দেখেছি, সেদিন থেকেই আমি তোমাকে ভালোবেসে ফেলেছি। জানি না কিভাবে তোমাকে এতোটা ভালোবেসেছি। আমি কখন কোন দিন ভাবতেও পারিনি,আমি কাউকে এতোটা ভালোবেসে ফেলবো। আর আমার সেই ভালোবাসার মানুষটা যে তুমিই হবে, সেটা কখনো আমি কল্পনাও করতে পারিনি। তুমি জানো সব সময় তোমার সেই মায়াবী মুখটা আমার সামনে ভেসে ওঠে। আমার হৃদয়ে যতোটুকু ভালোবাসা আছে, তার সবটুকু দিয়েই তোমাকে আগলে রাখতে চাই । আমি কথা দিচ্ছি, আমার ভালোবাসা হবে পবিত্র এবং নির্মল। তাই ভালোবেসে আমার ওপরে, বিশ্বাস রাখতে পারো। তোমাকে সুখে রাখার জন্য, আমি আমার জীবন দিয়ে চেষ্টা করবো। তোমাকে অনেক কথা বলার আছে। তার মধ্যে সবচেয়ে বড় কথা হলো, আমি তোমাকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি । অনেক আশা নিয়ে, মনের কথা গুলো লিখেছি তোমার কাছে। তুমি আমাকে নিরাশ করিও না। আমি তোমার হ্যাঁ বোধক উত্তরের, অপেক্ষায় রইলাম…

ইতি তোমার,,,”নাম”

বিকল্প প্রপোজ করার মেসেজ

আমার প্রিয় প্রিয়তমা ❤️,

তোমার সাথে যেদিন প্রথম দেখা হয়েছিলো সেই দিনটা আজও আমার স্মৃতিতে গাঁথা। প্রিয়তমা সেইদিনই আমার জীবন বদলে গিয়েছিল কারণ তুমি আমার জীবনে চলে এসেছো। তাইতো আমার জীবনের সবকিছু এত সুন্দর হয়ে উঠেছে। সেই থেকে তুমি আমাকে যে তোমার ভালোবাসার পরশ ছুঁয়ে দিয়ে ছো এজন্য আমি একজন সুখী মানুষ হয়ে উঠেছি। আমি চাই তুমি সবসময় আমার কাছাকাছি থাকো। ইতি তোমার “নাম”

তারিখ……

বিকল্প ৩

আমার প্রিয় প্রিয়তমা ❤️,

কেমন আছো তুমি আশা করি ভালো আছো। প্রথমেই কৃতজ্ঞতা জানাই তোমার ভালবাসার পরশ ছুয়ে দেওয়ার জন্য আমাকে। প্রিয়তমা তুমি আমার জীবনের রংধনু যে আমার হৃদয় কে ভালোবাসার সুন্দর রঙে পূর্ণ করেছ। তুমি আমার জীবনে প্রেরণ করার জন্য এজন্য সর্বপ্রথম সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। প্রিয়তমা আমি হয়তো কখনোই এটা প্রকাশ করিনি, কিন্তু তুমি জানো না যে তুমি আমার কাছে এই পৃথিবীর বেঁচে থাকার মানে।

সময়ের সাথে সাথে সবকিছুই পরিবর্তন হোক না কেন, আমার ভালবাসা সবসময় তোমার জন্য একই রকম থাকবে। প্রিয়তমা আমি তোমাকে চিরদিন চিরকালের জন্য ভালবাসি। ইতি তোমার “নাম”

তারিখ……

বিকল্প ৪

আমার প্রিয় প্রিয়তমা ❤️,

কেমন আছো তুমি আশা করি তুমি ভালো আছো, আমিও অনেক ভালো আছি তবে আগে এমন টা ছিলাম না। প্রিয়তমা তুমি ভাবতে পারো আমি কেনো এত ভালো আছি, ভালো থাকার একমাত্র কারণ হলে তুমি, তাই আমি এত ভালো আছি। প্রিয়তমা তোমার সাথে অল্প কিছু দিনের পথ চলা, তবে আমি জানিনা কিভাবে যেন আমি তোমার মায়ায় পড়ে গেছি। তাই ধীরে ধীরে তোমার প্রতি আমার ভালোবাসা আরো বাড়তে শুরু করেছে। তোমাকে না দেখলে আমার মনটা কেমন জানি অস্থির অস্থির করে। তোমাকে ছাড়া আমার কোন কিছুতে মন বসছে না। আমার শুধু তোমার ভালবাসা প্রয়োজন। যে ভালোবাসা আমার এলোমেলো জীবনটাকে গুছিয়ে দিতে পারবে।

প্রিয়তমা আশা করি তুমি আমার ভালোবাসার প্রস্তাব গ্রহণ করবে এবং তুমি আমার জীবন সঙ্গী হবে। প্রিয়তমা কথা দিলাম আমার শেষ নিশ্বাস অব্দি আমি তোমাকে ভালবেসে যাব,,,,,,,,,,ইতি তোমার “নাম”

তারিখ……

বাংলা প্রপোজ লেটার

প্রিয় জান,তুমি জানতে চাই ছিলেনা আমার কাছে,? তোমাকে প্রথম দেখার পর আমার অনুভতি কি ছিল…..আমি তখন কি করেছিলাম তোমাকে দেখে…. আজকে তোমাকে সেই দিনের কিছু অনুভর্তি দিয়ে এই চিঠিটা লিখব……. আমি হয়তো বলে বা লিখে তোমাকে বুঝাতে পারব। তার পরেও ছেষ্টা করব তোমাকে কিছু লিখতে……আশা করি তুমি ভাল আছ….. তোমার ওই মেঘকালো চুল দেখেছিলাম প্রথম…… মনে হচ্ছিল যেন একরাশ মেঘ নেমে এসেছে এই ধরনী তে…….. আমি তাকিয়ে ছিলাম অপলক তোমার দিকে…… তারপর তুমি যখন ফিরে তাকালে আমার দিকে মনে হল আমি যেন অন্ধ…….. এত সুন্দর হাসি যে দেখিনি কখনো….. তুমি হাসছিলে আর আমার মনে হচ্ছিলো যেন সে হাসিতে মুক্তো ঝরছে…… কি অমলিন সে হাসি……. সেইদিনই আমি তোমার প্রেমে পড়েছিলাম…… সে দিন রাতে আমার ঘুম হয় নাই..….… চোখ বন্ধ করলেই তোমার সুন্দর হাসি আমার সামনে ভেসে ওঠে……চোখ বন্ধ করলেই শুধু তোমাকে দেখি…… আমি চোখ বন্ধ করলেই তোমার ওই মেঘকালো চুল দেখি……আমার দুচখের পাতা এক করতে পারি নাই ওই রাতে…… এই রাতটি ছিল আমার কাছে, আমার জিবনের সব থেক বেষ্ট রাত…… এই দিনটি ছিল আমার কাছে, আমার জিবনের সব থেক বেষ্ট দিন……তোমাকে যে দিন প্রথম দেখেছিলাম,ওদিন,ওই রাতটি আমার জীবেন,সরণিয় হয়ো থাকবে…… তোমার এই হাসিটি ছিল,আমার দেখা এপযন্ত পৃথিবীর সবচেয়েয়ে সুন্দর হাসি….. তোমার এই চুল গুলো ছিল এই পর্যন্ত দেখা সব থেকে সুন্দর চুল…… আমি সে থেকেই তোমার প্রেমে পড়ে যাই….তোমার প্রেমে পড়েছি,তোমাকে নিয়ে এখন সব ভাবনা…. তোমাকে নিয়ে এখন যত সব সপ্ন আমার…. আপাতত আর কিছু জানি না…. আমি আল্লাহর কাছে দোয়া করি যেন, তোমার সেই মিষ্টি হাসি….মেঘকালো চুল,সৌরভী মুখটা যেন সব সম এ রকমত্র থাকে….ভাল থেক,আর আমার জন্নে দোয়া করবে….. ইতি তোমার………. আপনার নাম প্রিয়তমাকেমন আছ তুমি?? আশা করি ভাল আছ আমার জীবনের এই প্রথম কাউকে চিঠি লিখতেছি। কি লিখব কিছুই বুঝতে পারতেছি না। জান আমি না ভাল নেই। একটু আগেও আমি ভাল ছিলাম, একটু আগে রেডিওটা অন করলাম, ভালবাসার বাংলাদেশ নামক একটা অনুস্টান চলতেছিল রেডিও 90.4 FM তে। সেখানে বলতেছিল,আপনি যদি কাউকে ভালবাসেন,তাকে ভালবাসার কথা বলে ফেলুন। না হলে হয়তো কালকে অন্য কেউ বলে ফেলতে পারে।এ কথাটা শুনার পর আমার মনটা একবারে খারাফ হয়ে গেছে। ভালবাসা আসলে কি আমি জানি না। যে দিন প্রথম তোমাকে দেখেছিলাম, আজ অবধি তোমার মুখটা আমি ভুলতে পারি নাই। তোমাকে একদিন না দেখলে কেমন জানি শূন্য শূন্য লাগে আমার। তোমাকে অনেক কিছু বলতে চায় এ মন কিন্তু তোমাকে দেখলে কেমন জানি সব কিছু ভুলে যাই।অনেক বার চেস্টা করেছি,কিন্তু কিছু বলতে চেয়েও বলতে পারি নাই।

Also Read: খালাতো বোন যখন বউ রোমান্টিক ভালোবাসার গল্প

তোমাকে যতই দেখি,ততই দেখতে মন চায়। আমি আমার জিবনের চেয়েও তোমাকে বেশি ভালবাসি হয়তো সব কিছু ভুলে যেতে পারব,কিন্তু তোমাকে ভুলতে থাকতে পারবা না.…… তোমাকে ছাড়া অন্য কাউকে কল্পনা করা আমার কাছে দোযুগের সমান। আর বেশি কিছু লিখে তোমার সময় নস্ট করব না। তুমি আমার প্রথম প্রেম, তুমি আমার শেষ প্রেম। তোমার প্রেমে পড়েছি, তোমাকে নিয়ে এখন সব ভাবনা আমার,তোমাকে নিয়ে এখন যত সব সপ্ন আমার, আপাতত আর কিছু জানি না। আই লাভ ইউ ,,,,,, প্রিয় মানুষটির নাম ……….আমার এই চিঠি সাদা কাগজ ভেবে ফেলে দিওনা তোমার বুকের মধ্যে ঠাই দিও। তোমার উত্তরের আসায় রইলাম। ইতিঃ তোমার প্রেমের পাগল ………. আপনার নাম

প্রিয়তমাআসাকরি ভালো আছো। পত্রের প্রথমে তোমাকে জানাই প্রস্ফুটিত একরাশ রজনীগন্ধার শুভেচ্ছা।জীবনের প্রথম পত্র লিখতে বসলাম কি লিখে তোমাকে সম্বধন জানাবো সেই ভাষা আমার জানা নাই। জীবনে অনেক মেয়েকে দেখেছি, কিন্তু তোমার মতো করে কাউকে দেখিনি,তাই মন ও দেইনি,ভালোও বাসিনি, তোমাকে আমি প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেছি। হয়তো ভাববে আমি পাগল হ্যা আমি পাগল শুধু তোমার প্রেমের পাগল। যেদিকে তাকাই সেদিকেই তোমাকে দেখেতে পাই এক মুহুর্তের জন্যও ভুলে থাকতে পারিনা। এখন অনেক রাত হয়তো তুমি ঘুমিয়ে গেছো, কিন্তু আমি এখনো জেগে আছি শুধু তোমার জন্য, কি করে ঘুমাবো আমার ঘুমতো তুমি কেরে নিয়েছো দু চোখ বন্ধ করলেই শুধু তুমি আর তুমি। তোমাকে এক মুহুর্ত না দেখলে আমি পাগল হয়ে যাই তাই তো তুমি যেখানে যাও আমিও সেখানে ছুটে যাই। আমার এই চিঠি সাদা কাগজ ভেবে ফেলে দিওনা তোমার বুকের মধ্যে ঠাই দিও বেসি কিছু লিখে তোমার মুল্যবান সময় নস্ট করবো না।। তোমার উত্তরের আসায় রইলাম।

মেয়ে পটানোর লাভ লেটার

আশা করি আপনাদের এসব মেয়ে পটানোর লাভ লেটারগুলো খুব পছন্দ হয়েছে। আপনার বান্ধবী পটে গিয়েছে। যদি ভালো লেগে থাকে তাহলে আমাদের অন্যান্য পোস্টগুলো করতে ভুলবেন না।

Leave a Comment