উক্তি

ভালোবাসার চিঠি love letter | লাভ লেটার চিঠি প্রপোজ লেটার

আজকে আমরা পড়বো কিছু ভালোবাসার চিঠি love letter,লাভ লেটার চিঠি প্রপোজ লেটার ইত্যাদি।

ভালোবাসার চিঠি love letter লাভ লেটার চিঠি প্রপোজ লেটার
ভালোবাসার চিঠি love letter লাভ লেটার চিঠি প্রপোজ লেটার

ভালোবাসার চিঠি love letter

(1) – আমি স্বপ্ন দেখেছিলাম সেটাতে ভরসা ছিলো। কারন আমি তোমাকে ভালোবাসি। তুমি আমার জীবন থেকে হারিয়ে গেলেও আমার ভালোবাসা ঠিকই থাকবে। জীবনে একটা স্বপ্ন থাকা প্রয়োজন আবার সেটাকে ভালোও বাসতে হয়। আমি আজও তোমার স্বপ্নটাকে ভালোবাসি যতোটা ভালো আমি তোমাকে বাসি। তোমাকে দেখলেই মনে হয় তুমি আমার অনেক আগে থেকে পরিচিত। আমার প্রত্যেকটা ভাবনার মাঝে লুকিয়ে থাকো তুমি। তোমাকে অনেক বেশি আপন মনে হয়। হয়তোবা আমি নিজেকে ভুলতে পারবো। কিন্তু তোমাকে ভুলে যেতে পারবোনা কোনদিন। তুমি যতোই দুরে যাও না কেনো আমি সবসময় তোমার পাশে থাকবো। ইচ্ছে হলেই হাত বাড়িয়ে দিয়ো, তাহলেই আমাকে কাছে পাবে। যদি না পাও তবে বুঝে নিয়ো আমি হারিয়ে গেছি অনেক দুরে। যেখান থেকে আর কেউ কোনদিন ফিরে আসেনা।

আমাকে হারানোর পর রাতে যদি ঘুম না আসে তাহলে আকাশের দিকে তাকালেই অগনিত তারার মাঝে আমাকে দেখতে পাবে। দেখবে আমি নিরব মনে তোমার দিকে তাকিয়ে আছি। হয়তো কোনদিন দেখতে পাবে, হয়তো কোনদিন দেখতে পাবেনা। মৃত্যুর পরেও হয়তোবা তোমার অপেক্ষায় থাকবো। কারন তুমিতো ছিলে তাদের মধ্যে একজন, যাদেরকে আমি ভুলতে পারবোনা কোনদিন। তুমিতো ছিলে তাদের মধ্যে একজন, যাদেরকে কষ্ট দেওয়ার লেশমাত্র ইচ্ছা আমার ছিলোনা। তুমিতো ছিলে তাদের মধ্যে একজন, যাদের ছোট খাটো ইচ্ছে গুলো পূরণ করতে অনেক বেশি কষ্ট আর অবহেলা সহ্য রেছিলাম।” ( ভালোবাসার চিঠি love letter,লাভ লেটার চিঠি প্রপোজ লেটার )

(2) – প্রিয়তমা রুপা, কেমন আছ তুমি…?আশা করি ভাল আছ। রুপা আই লাভ ইউ,আমি তোমাকে অনেক ভালবাসি…। জান..,রুপা জীবনে অনেক মেয়েকে দেখেছি, কিন্তু তোমার মত কাউকে দেখেনি,তাই মনও দেইনি ভালও বাসিনি…। জানিনা তোমার মধ্যে কি আছে তবে এইটুকু জানি আমি নিজেকে হারিয়ে ফেলেছি তোমার মাঝে…!!
কখনো ভাবি নি তোমার হবো তবে প্রতিটি মুহূর্তে ভাবি সারাটি জীবন তোমার হয়ে রবো…তোমাকে আমি আমার জীবনের থেকেও বেশি ভালবাসে ফেলেছি… এখন ভালবাসলে শুধু তোমাকে ভালবাসব এখন বাঁচলে শুধু তোমার হাত ধরে বাঁচতে চাই…| রুপা সত্যি বলছি আমি তোমাকে অনেক ভালবাসি…| রুপা তোমাকে ছাড়া এখন আমি থাকতে পারব না| শত চেস্টা করলেও পারবনা তোমাকে ছাড়া থাকতে এখন… কারন আমার পুরটা জীবন জুরে শুধু তুমি মিশে আছ..
আমার প্রতিটা দিন শুরু হয় তোমাকে ভেবে, আর প্রতিদিন সেই রাতটি শেষ হয় তোমায় নিয়ে… আমি যখন ঘুমিয়ে থাকি স্বপ্নে শুধু তোমাকে দেখি| আমি যখন জেগে থাকি কল্পনাতে শুধু তুমি থাক সারাক্ষণ। এ জন্য আমি তোমাকে এত বালবাসি।আর ভালবেসে যাব। তোমার উত্তরের উপেক্ষায় থাকলাম। ভাল থেকে…।
ইতি তোমার প্রেমে

লাভ লেটার চিঠি প্রপোজ লেটার

(3)- প্রিয়তমা, আমি তোমাকে খুব ভালোবাসি। সব সময় শুধু তোমার কথা মনে পড়ে, প্রতিটা ক্ষন, প্রতিটা মুহূর্ত, তোমার ভাবনায় ডুবে থাকি আমি সারাক্ষন। তোমাকে ছাড়া আমি একটা মুহূর্ত কাটাতে পারবো না, আমার এ জীবনে। তাই তুমি আপন করে নাও, আমার এই ভালোবাসা। হে প্রিয়তমা, কিছু কষ্ট এতো বিশাল যা সহ্য করা যায় না। কিছু ব্যাথা এতো অসীম যা বুকে রাখা যায় না। কিছু মানুষ এতো আপন যে, হারিয়ে গেলে তাকে ভোলা যায় না। সেই মানুষটাই তুমি, তোমাকে আমি কখনো ভুলে থাকতে পারবো না হে প্রিয়তমা.….… সে দিনই আমার মনে প্রেম জেগে ছিলো, যেদিন তোমায় আমি প্রথম দেখেছি। তোমাকে আমি প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেছি। যেদিকে তাকাই সে দিকেই তোমাকে দেখতে পাই, এক মুহূর্তের জন্যও ভুলে থাকতে পারি না আমি তোমায়। তুমি হয়তো ভাববে আমি পাগল। হা আমি পাগল, শুধু তোমার প্রমের পাগল আমি। তোমার আসায় পথ চেয়ে থাকবো আমি বসে, আমার এ জীবন করবো আলো তোমায় ভালোবেসে। ফেলে দিওনা আমার এই চিঠি, সাদা কাগজ ভেবে। তোমার বুকের মধ্যে ঠাই দিও, আপন মানুষ ভেবে। হে প্রিয়তমা.….. ইতি তোমার অপেক্ষায় আমি

See More

(4) – আমার ভালোবাসার পক্ষ থেকে তোমাকে জানাই, একরাশ রজনীগন্ধার শুভেচ্ছা। আশা করি তুমি অনেক ভালো আছো । জীবনে এই প্রথমবার আমার মনের কথা গুলো, লিখে পাঠাচ্ছি তোমার কাছে। কিভাবে শুরু করবো বুঝতেই পারছি না। তোমাকে যেদিন প্রথম দেখেছি, সেদিন থেকেই আমি তোমাকে ভালোবেসে ফেলেছি। জানি না কিভাবে তোমাকে এতোটা ভালোবেসেছি। কোন দিন ভাবতেও পারিনি, কাউকে এতোটা ভালোবেসে ফেলবো। আর সেই মানুষটা যে তুমিই হবে, সেটা কখনো কল্পনাও করতে পারিনি। সব সময় তোমার সেই মায়াবী মুখটা আমার সামনে ভেসে ওঠে। আমার হৃদয়ে যতোটুকু ভালোবাসা আছে, তার সবটুকু দিয়েই তোমাকে আগলে রাখতে চাই । আমি কথা দিচ্ছি, আমার ভালোবাসা হবে পবিত্র এবং নির্মল। যেখানে কোন নষ্টামীর সামান্য ছিটে ফোঁটাও থাকবে না। ভালোবেসে আমার ওপরে, বিশ্বাস রাখতে পারো। তোমাকে সুখে রাখার জন্য, আমি আমার সাধ্যমতো চেষ্টা করবো। তোমাকে অনেক কথা বলার আছে। তার মধ্যে সবচেয়ে বড় কথা হলো, আমি তোমাকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি । অনেক আশা নিয়ে, মনের কথা গুলো লিখেছি তোমার কাছে। তুমি আমাকে নিরাশ করিও না। আমি তোমার হ্যাঁ বোধক উত্তরের, অপেক্ষায় রইলাম… ইতি তোমার ভালোবাসার বিশাল জগতে নগন্য এক পথিক।

ভালোবাসার চিঠি love letter,লাভ লেটার চিঠি প্রপোজ লেটার

Also Read: বাসর রাতের গল্প স্বামী স্ত্রীর ভালোবাসা

Related Articles

Leave a Reply

Your email address will not be published.