৯৪+ সম্প্রীতি নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন এসএমএস

সম্প্রীতি নিয়ে উক্তি: আমরা প্রায় সবাই কম বেশি উক্তি পড়ে থাকি। তার মধ্যে আমাদের সবার প্রিয় সম্প্রীতি নিয়ে উক্তি । উক্তি আমাদের জীবনকে নতুন করে জাগ্রত করে তোলো। আমাদের সবার এই উক্তিগুলো জেনে বুঝে পড়া উচিত। এগুলো মনের ভেতর গুছিয়ে রাখা উচিত। এই উক্তি আমাদের মনকে শান্ত করে দেই। তাই আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম এই অসামান্য সম্প্রীতি নিয়ে উক্তি ক্যাপশন স্ট্যাটাস ❤❤❤। যা আপনাদের খুবই ভালো লাগবে। অবশ্যই ভালো লাগবে।

তবে হ্যা আপনার যদি এই সব উক্তি ভালো লেগে থাকে। তা হলে আমাদের ওয়েবসাইটেরও অন্যান্য পোস্ট গুলো অবশ্যই পড়েবেন। ধন্যবাদ ❤❤❤

সম্প্রীতি নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন এসএমএস

সম্প্রীতি নিয়ে উক্তি স্ট্যাটাস

পৃথিবীতে ধর্মের আনয়ন হয়েছে শান্তি বর্ষণের জন্য। অপর ধর্মের সঙ্গে সম্প্রীতি নষ্ট করা, আক্রমণ করা, ধ্বংস করা এ তো কোনো ধর্মেরই শিক্ষা হতে পারে না। আমার ধারণা ধর্মের নামে যারা এসব করে তারাই সবচেয়ে বড় নাস্তিক।
— ডব্লিউ এইচ ডুহান।

ঈশ্বর কখনোই প্রতিটা ব্যাক্তিকে শুধু নিজের স্বর্গ প্রাপ্তির জন্য ধর্ম চর্চা করতে বলে না। বরং ঈশ্বর বলেন নিজেদের মধ্যে শান্তি ও সম্প্রীতি বজায় রাখো এবং দুনিয়াতেই স্বর্গের সৃষ্টি করো।
— ওয়াল্টার রাউসেনবুশ।

পৃথিবীতে বা প্রকৃতিতে যেসকল রহস্য উন্মোচন করা যায় নি সেগুলোর প্রতি এবং এসকল কিছুর মধ্যে থাকা এক গভীর সম্প্রীতির প্রতি আমার এক মুগ্ধতার শ্রদ্ধা বিরাজমান , যা অন্যান্য সকল নাস্তিক থেকে আমাকে আলাদা করে।
— আলবার্ট আইনস্টাইন।

সম্প্রীতি সর্বদাই শান্তি ডেকে আনে। ফলে যারা বিশেষ উদ্দেশ্য নিয়ে শান্তি বিনষ্ট করতে চায়, তারা সাধারণত ঐ সম্প্রীতির জায়গাটিতে আঘাত করে তা ভাঙতে চায়। তাদের কাজের জন্য র চেয়ে কার্যকরী পথ আর নেই।
— দালাই লামা।

আধুনিক সভ্যতার বুলি মুখে আউড়িয়ে যদি আপনি ধর্মীয় ও জাতিগত সম্প্রীতির মতো মৌলিক জিনিসগুলোই নিশ্চিত করতে না পারেন তবে আপনার এই যান্ত্রীয় সভ্যতা মিথ্যা।
— সংগৃহীত।

আজকের বহু-জাতিগত, বহু-ধর্মীয় ও বহু-সাংস্কৃতিক বিশ্বে সমাজ ও ধর্মীয় বিশ্বাসের মধ্যে যদি একটি সুসংগত সম্প্রীতির সম্পর্ক প্রতিষ্ঠিত হয়, তবে তা অবশ্যই অন্যদের জন্য একটি খুব ভাল দৃষ্টান্ত স্থাপন করবে।
— দালাই লামা।

আমি প্রবলভাবে ধর্মে বিশ্বাস করি , কারণ আমি মানব মনের অপ্রতুলতার চেতনায় আচ্ছন্ন হয়েছি যাতে আমরা মহাবিশ্বের বিপুলা সম্প্রীতিকে আরও গভীরভাবে বুঝতে পারি। যাকে আমরা “প্রকৃতির নিয়ম” বলে থাকি এবং তা সত্যিই অতিপ্রাকৃত।
— আলবার্ট আইনস্টাইন।

কোনো ঘটনাই পৃথক নয়। সকল ঘটনাকে নিখুঁত ভাবে পর্যবেক্ষণ করলে আপনি বুঝতে পারবেন তাদের মধ্যে একটি সম্পর্ক রয়েছে এবং একজন খুব যত্নের সাথে এসকল কিছুর মধ্যে সম্প্রীতি বজায় রাখছেন।
— আগা খান।

অন্য জাতি, ধর্ম ও মানুষের সাথে যদি আপনি সম্প্রীতি বজায় রাখতে না পারেন, তবে প্রতিটি মূহুর্তে আপনি এক অনিশ্চয়তা আর মানসিক অশান্তি নিয়ে জীবনযাপন করবেন।
— নিকোলাস বার্ন্স।

যখন আপনার চিন্তা, আপনার কথা আর আপনার কাজের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে, তখনই প্রকৃত শান্তি অনুভূত হবে।
— মাহাত্মা গান্ধী।

আমি আশা করি আপনারা এই পোস্ট থেকে সম্প্রীতি নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন এসএমএস পেয়েছেন। এরকম আরো ভালো ভালো পোস্ট পেতে আমাদের এই ওয়েবসাইটকে ফলো করতে ভুলবেন না। ধন্যবাদ।

Leave a Comment