সেলভিন ট্যাবলেট এর কাজ কি? | সেলভিন ট্যাবলেট খাওয়ার নিয়ম কি? | সেলভিন ট্যাবলেট এর দাম কত? | সেলভিন ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া কি? | সেলভিন ট্যাবলেট এর উপকারিতা কি?

সেলভিন ট্যাবলেট: আসসালামু আলাইকুম, প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনি হয়তবা অসুস্থ, তাই বিভিন্ন ঔষধ এর ব্যাপারে খোজাখুজি করছেন। আপনি বিভিন্ন প্রয়োজনে গুগলে সার্চ করছেন। তার মধ্যে একটি হলো মেডিসিন বিষয়ক সার্চ। এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সেলভিন ট্যাবলেট এর কাজ কি,সেলভিন ট্যাবলেট কিসের ঔষধ, সেলভিন ট্যাবলেট খাওয়ার নিয়ম,সেলভিন ট্যাবলেট এর দাম,সেলভিন ট্যাবলেট এর উপকারিতা,সেলভিন ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া

সবার এই বিষয়ে খুব স্বচ্চ ধারণা থাকা উচিত। তো চলুন দেখা পড়ে নেওয়া যাক।

সেলভিন ট্যাবলেট এর কাজ কি?

সেলভিন ট্যাবলেট এর কাজ কি?

সেলভিন ট্যাবলেট সাধারণ দুর্বলতা, শুক্রমেহ, মুত্রাধিক্য ও শ্বেত প্রদরে অত্যন্ত কার্যকরী। মেহ অথবা প্রমেহ এর কারণে যৌন উত্তেজনা বা যৌন শক্তি হ্রাস পেলে সেলভিন তা নিরাময় করে যৌন আকাঙ্খা ও যৌন শক্তি বৃদ্ধি করে। ইহা যৌনাঙ্গের দুর্বলতা দূর করে অসময়ে বী*র্যপাত রোধ করে। মূত্রথলি এবং কিডনীর শক্তি বৃদ্ধি করে প্রস্রাবের আধিক্য কমায়।

সেলভিন ট্যাবলেট এর দাম কত?

সেলভিন ট্যাবলেট পরিবেশনা: প্রতি বাক্সে ব্লিস্টার প্যাকে ৫ × ১০ ট্যাবলেট ।

মূল্য: প্রতি বাক্স ২০০.০০ টাকা,

প্রতি ট্যাবলেট ৪.০০ টাকা ।

এই দাম একটু কম বেশি হতে পারে।

সেলভিন ট্যাবলেট খাওয়ার নিয়ম কি?

সেলভিন ট্যাবলেট সেবনবিধি: ১ ট্যাবলেট দৈনিক ২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

সেলভিন ট্যাবলেট এর উপকারিতা কি?

সেলভিন ট্যাবলেট এর এই বিষয়ে কোনো তথ্য নেই। এই বিষয়ে পরে জানানো হবে।

সেলভিন ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

আশা করি আপনাদের এই বিষয়টি ‘সেলভিন ট্যাবলেট এর কাজ কি,সেলভিন ট্যাবলেট খাওয়ার নিয়ম,সেলভিন ট্যাবলেট এর দাম,সেলভিন ট্যাবলেট এর উপকারিতা,সেলভিন ট্যাবলেট এর পার্শ্ব প্রতিক্রিয়া’ ভালো লেগেছে। যদি সেলভিন ট্যাবলেট এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক। যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট কর্তৃপক্ষ দায়ী নয়।

Leave a Comment