স্বপ্নে লাশ দেখলে কি হয় ? নতুন তথ্য

স্বপ্নে লাশ দেখলে কি হয়: আমরা সবাই রাতে কমবেশি স্বপ্ন দেখি। স্বপ্নে আমরা অনেক রকম জিনিস দেখে থাকি তার মধ্যে একটি হলো লাশ। আমরা তখন “স্বপ্নে লাশ দেখলে কি হয়” তা জানার জন্য আকুল হয়ে পড়ি। তাই আজকে আমরা আপনাকে জানাবো এটি দেখলে কি হয়।

স্বপ্নে লাশ দেখলে কি হয় ? নতুন তথ্য
Contents hide

স্বপ্নে লাশ দেখলে কি হয় ?

আপনি যদি স্বপ্নে লাশ দেখন – তাহলে এর অর্থঃ ইনশাল্লাহ আপনার হায়াত বৃদ্ধি পাবে। আল্লাহর রহমতে আপনি সুস্থ থাকবেন ইনশাল্লাহ।

স্বপ্নে জীবিত মা – বাবা মৃত্যু দেখলে

আপনি যদি স্বপ্নে আপনার জীবিত বাবা-মার মৃত্যু দেখন – তাহলে এর অর্থঃ আপনি তাঁদের হারানোর ভয়ে দুশ্চিন্তাগ্রস্ত।

স্বপ্নে মৃত মা – বাবাকে দেখলে

আপনি যদি স্বপ্নে আপনার মৃত মা – বাবাকে দেখন – তাহলে এর অর্থঃ আপনি আরও একবার তাঁদের দেখতে চান।

স্বপ্নে স্বামী বা স্ত্রীর মৃত্যু দেখলে

আপনি যদি স্বপ্নে আপনার স্বামী বা স্ত্রীর মৃত্যু দেখন – তাহলে এর অর্থঃ আপনার জীবনসঙ্গীর কাছ থেকে যা চান তা পাচ্ছেন না। সেই অপূর্ণতা থেকেই তাঁর মৃত্য দৃশ্য আপনার স্বপ্নে আসছে।

স্বপ্নে নিজের মৃত্যু দেখলে

আপনি যদি স্বপ্নে নিজের মৃত্যু দেখন – তাহলে এর অর্থঃ বাস্তব জীবনে আপনার দ্বীন ও ঈমানের দুর্বলতা এবং দৃষ্টিশক্তিতে অন্ধত্বের প্রভাব প্রতিফলিত হবে।

স্বপ্নে নিজেকে কবরবাসী দেখলে


আপনি যদি স্বপ্নে নিজেকে কবরবাসী দেখন – তাহলে এর অর্থঃ আপনি কারাবন্দী হবেন , অথবা ব্যক্তিগত ব্যপার নিয়ে কঠিন সমস্যার সম্মুখীন হবে।

স্বপ্নে কবর খুঁড়তে দেখলে


আপনি যদি স্বপ্নে নিজেকে কবর খুঁড়তে দেখন – তাহলে এর অর্থঃ আপনি মহল্লা বা শহরে একটি ঘর নির্মাণ করবেন।

স্বপ্নে মৃত লোককে কিছু বলতে দেখলে


আপনি যদি স্বপ্নে মৃত লোককে কিছু বলতে দেখন – তাহলে এর অর্থঃ এই রকম স্বপ্ন সত্য ও সঠিক। এতে কম বেশ বা ব্যতিক্রমের কোন সম্ভাবনা নাই ।

মৃত ব্যক্তি যদি বলে সে ভাল অবস্থায় আছে তাহলে সে সুখেই আছে পরকাল তার শান্তিতে কাটছে । মৃত ব্যক্তির সাথে যদি নিজের ও পরের কোনো অবস্থার কথা বলবে তা সত্য ও সঠিক রুপে নিতে হবে।

কেননা মৃত ব্যক্তি বর্তমানে মাকামে হক তথা চরম সত্য জগতে বাস করছে। যেখানে মিথ্যার কোন স্থান নেই। কাজেই যে সংবাদ সে প্রাদান করছে তাতে কোন মিথ্যার আশ্রয় নেওয়ার কোন সুযোগই নেই।

স্বপ্নে মৃত ব্যক্তিকে উত্তম অবস্থায় দেখলে


আপনি যদি স্বপ্নে মৃত ব্যক্তিকে যদি উত্তম অবস্থায় দেখতে পান । যেমন পরিধানে সাদা কিংবা সবুজ কাপড় ও মুখে হাসি অথবা সে খুশির সংবাদ প্রধান করে – তাহলে এর অর্থঃ মৃত ব্যক্তির পরকালীন জীবন সুখ ও শান্তিতে আছে।

আপনার অনেক দিনের আশা পূর্ণ হবে। আপনি আপনার আশা পূরণ করতে সক্ষম হবেন।

স্বপ্নে মৃত ব্যক্তিকে মলিন চেহারা,ময়লা কাপড়,জীর্ণ বসন,এলোমেলো চুলে এবং রাগানিত অবস্থায় দেখলে


আপনি যদি স্বপ্নে মৃত ব্যক্তিকে মলিন চেহারা,ময়লা কাপড়,জীর্ণ বসন,এলোমেলো চুলে এবং রাগানিত অবস্থায় দেখতে পান – তাহলে এর অর্থঃ মৃত ব্যক্তির পরকালীন জীবনে দুঃখময় এবং সে বিপদগ্রস্ত।


স্বপ্নে মৃত ব্যক্তিকে অসুস্থ দেখলে

আপনি যদি স্বপ্নে মৃত ব্যক্তিকে অসুস্থ দেখন – তাহলে এর অর্থঃ সে ব্যক্তি গুনার প্রতিদান ভোগ করছে ।

স্বপ্নে মারা গেছে এমন মানুষকে দ্বিতীয় বার মারা যাতে দেখলে


আপনি যদি স্বপ্নে মারা গেছে এমন মানুষকে দ্বিতীয়বার মারা যাতে এবং চিৎকার ও বিলাপহীন অবস্থায় তার জন্য কান্নাকাটি করতে দেখন – তাহলে এর অর্থঃ বাস্তবে পরিবারের কারো বিয়ে হবে।

স্বপ্নে চিৎকার ও বিলাপহীন অবস্থায় কান্নাকাটি করতে দেখলে


সামনে বিপদ আসতে চলেছে। আপনি সাবধানে থাকবেন।

স্বপ্নে মৃত লোকের জন্য কবর খনন করতে দেখলে


আপনি যদি স্বপ্নে মৃত লোকের জন্য কবর খনন করতে দেখন – তাহলে এর অর্থঃ বস্তবে মৃত লোকটি পরিচিত হলে তার জাগতিক ও পরকালীন বিষয়ে দর্শনকারী তার পথ অনুসরন করবে।

এবং অপরিচিত হলে দর্শনকারীর এমন বিষয় অর্জনের চেষ্টা করছে। যা তার পক্ষে হাসিল করা সম্ভব না।

স্বপ্নে মৃত ব্যক্তি হতে কিছু গ্রহন করতে দেখলে


আপনি যদি স্বপ্নে মৃত ব্যক্তি হতে কিছু গ্রহন করতে দেখন – তাহলে এর অর্থঃ মৃত ব্যক্তি হতে কিছু গ্রহন উত্তম ।

কেউ যদি দেখে মৃত ব্যক্তি তাকে কোন জাগতিক বস্তু দান করেছে। তা হলে সে কল্যাণনের অধিকারী হবে ও ধারণা করে নাই এমন জায়গা থেকে রিযিক লাভ করবে ।

স্বপ্নে মৃত ব্যক্তিকে জীবিত ব্যক্তির কাপড় পরিধান জন্য দিতে দেখলে


আপনি যদি স্বপ্নে কোন মৃত ব্যক্তিকে জীবিত ব্যক্তির কাপড় বা তার পরিধানের কাপড় পরার জন্য দিতে দেখেন। এবং সেটি মৃত ব্যক্তি গ্রহণ করেছে পরেও ফেলেছেন – তাহলে এর অর্থঃ জীবিত ব্যক্তি মারা যাবে এবং মৃত্যুর পর মৃত ব্যক্তির সাথে মিলিত হবে।

স্বপ্নে মৃত ব্যক্তিকে কোলাকুলি বা হত্যা করতে দেখলে


আপনি যদি স্বপ্নে কোন মৃত ব্যক্তির সাথে কোলাকুলি করছেন অথবা তাকে হত্যা করে ফেলছেন- তাহলে এর অর্থঃ দর্শনকারী জীবিত লোকটির বয়স বৃদ্ধি পাবে ।

স্বপ্নে ঘরে মৃত ব্যক্তিকে প্রবেশ করতে দেখলে


আপনি যদি স্বপ্নে ঘরে মৃত ব্যক্তি প্রবেশ করতে দেখেন। এবং সে ও মৃত লোকের সাথে রয়েছে। কিন্তু ঘরটা তার অপরিচিত – তাহলে এর অর্থঃ সে ব্যক্তি মারা যাবে এবং মৃত্যুর পর মৃত ব্যক্তির সাথে মিলিত হবে।

স্বপ্নে ঘরে রুগ্ন মৃত ব্যক্তি প্রবেশ করলে


আপনি যদি স্বপ্নে দেখেন ঘরে রুগ্ন মৃত ব্যক্তি প্রবেশ করেছে – তাহলে এর অর্থঃ আপনার দারিদ্রতা বেড়ে যাবে। আপনি অর্থনীতিক কষ্টের মধ্যে পড়ে যাবেন।

স্বপ্নে মৃত ব্যক্তির অঙ্গ-প্রতঙ্গ বিষ ব্যথায় জর্জরিত দেখলে


আপনি যদি স্বপ্নে মৃত ব্যক্তির অঙ্গ-প্রতঙ্গ বিষ ব্যথায় জর্জরিত দেখন – তাহলে এর অর্থঃ সে অঙ্গ যার সাথে সংশিষ্ট কবর জগতের তার সম্পর্কে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে।

স্বপ্নে মৃত ব্যক্তি তার কাছ থেকে রুটি কিংবা আংটি গ্রহণ করেছে


আপনি যদি স্বপ্নে মৃত ব্যক্তিকে কাছ থেকে রুটি কিংবা আংটি গ্রহণ করতে দেখন – তাহলে এর অর্থঃ
তার ছেলে বা মেয়ে তাকলে মারা যাবে বা ধন-সম্পদ থাকলে বিনষ্ট হয়ে যাবে ।

আশা করি আপনারা স্বপ্নে লাশ দেখলে কি হয়? তা জানতে পেরেছেন। তবে এটি যে সব সময় ঘটবে, এমটা না। তো চিন্তা করা কিছু নেই। যদি পোস্টটি ভালো লেগে থাকে তা হলে আরো কয়েকটি পোস্ট পড়তে ভুলবেন না।

Leave a Comment