১২৮+ ব্রেস্ট বিশেষজ্ঞ ডাক্তার বরিশাল (আপডেট তথ্য) | Breast specialist doctor Barisal

আপনি কি ব্রেস্ট বিশেষজ্ঞ ডাক্তার বরিশাল খুঁজছেন? তাহলে আপনি একদম সঠিক জায়গায় চলে এসেছেন। এখানে আমরা সকল ব্রেস্ট বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা দিয়ে দিয়েছি। যেসব ডাক্তারের অবস্থান বরিশালর মধ্যে রয়েছে। তারা চেম্বার গুলো সব বরিশালর মধ্যে। ইনশাল্লাহ আশা করি আপনাদের অনেক সুবিধা হবে এই সব ডাক্তারের তালিকাগুলো পেয়ে। 

এইসব ডাক্তার গুলো অনেক অভিজ্ঞ ব্রেস্ট বিষয়ে, আপনি চাইলে তাদের কাছ থেকে যেকোনো রকম সহযোগিতা বা পরামর্শ নিতে পারবেন। তাদের ভিজিট তুলনামূলক যথেষ্ট কম রয়েছে, যদি তাদের বিষয়ে কোনোরকম জিজ্ঞাসা থাকে তাহলে আমাদের ফেসবুক পেইজে মেসেজ করুন। এবং লেখুন যে আমার ব্রেস্ট বিশেষজ্ঞ ডাক্তার বরিশাল এর একটা জিনিস বুঝতে সমস্যা হচ্ছেতাহলে এই বিষয়ে আপনাকে আমরা সাহায্য করতে পারব।

ব্রেস্ট বিশেষজ্ঞ ডাক্তার বরিশাল

ডাক্তার আমাদের সেবক তাদের ধর্ম হলো আমাদের সেবা করা বিশেষ করে ব্রেস্ট বিশেষজ্ঞ ডাক্তার বরিশালরা আর ভালোভাবে সেবা করার চেষ্টা করে।

  • ডাঃ মিতু দেবনাথ
  • ব্রেষ্ট সার্জন, জেনারেল ও ল্যাপারোস্কোপিক সার্জারি বিশেষজ্ঞ, বরিশাল
  • এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (সার্জারি), ট্রেনিং ইন ব্রেষ্ট সার্জারি (AIIMS দিল্লী), জেনারেল ও ব্রেষ্ট সার্জন – শের-ই-বাংলা মেডিকেল কলেজ
  • সহকারী অধ্যাপক ডাঃ মোঃ রেজাউল কবির
  • ব্রেষ্ট সার্জন, পায়ু রাস্তা ও মলদ্বার বিশেষজ্ঞ সার্জন, জেনারেল ও ল্যাপারোস্কোপিক সার্জারি বিশেষজ্ঞ, বরিশাল
  • এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (সার্জারী), সহকারী অধ্যাপক (সার্জারী বিভাগ) -শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল।

আশা করি আপনাদের ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার আশেপাশের মানুষের সাথে শেয়ার করতে ভুলবেন না এবং যদি কোন বড় জিজ্ঞাসা থাকে তাহলে আমাদের ফেসবুক পেজে মেসেজ করুন আমাদের ফেসবুক পেইজ পেতে হলে ফেসবুকে গিয়ে লিখুন MyArfan.com। তাহলে আমদের ফেইসবুক পেইজটি পেয়ে যাবেন। আরও ব্রেস্ট বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা বরিশাল পেতে আমাদের অনন্য পোস্ট ভিজিট করতে ভুলবেন না।

Leave a Comment