৯৭+ অন্ধ বিশ্বাস নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন এসএমএস

অন্ধ বিশ্বাস নিয়ে উক্তি: আমরা প্রায় সবাই কম বেশি বিভিন্ন উক্তি পড়ে থাকি। তার মধ্যে আমাদের সবার প্রিয় অন্ধ বিশ্বাস নিয়ে উক্তি । উক্তি আমাদের জীবনকে নতুন করে মুগ্ধতাময় আর জাগ্রত করে তোলো। আমাদের সবার এই উক্তিগুলো জেনে বুঝে পড়া এবং বুজা উচিত। এগুলো মনের ভেতর গুছিয়ে রাখা উচিত। এই উক্তি আমাদের মনকে শান্ত করে দেই এবং বিভিন্নভাবে আমাদের জাগ্রত করে তোলে। তাই আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম এই অসামান্য অন্ধ বিশ্বাস নিয়ে উক্তি ক্যাপশন স্ট্যাটাস ❤❤❤। যা আপনাদের খুবই ভালো লাগবে। অবশ্যই ভালো লাগবে।

তবে হ্যা আপনার যদি এই সব উক্তি ভালো লেগে থাকে। তা হলে আমাদের ওয়েবসাইটেরও অন্যান্য পোস্ট গুলো অবশ্যই পড়েবেন। ধন্যবাদ ❤❤

অন্ধ বিশ্বাস নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন এসএমএস

অন্ধ বিশ্বাস নিয়ে উক্তি স্ট্যাটাস

অন্ধবিশ্বাস আপনাকে সত্যিকারের এক অন্ধত্ব আর অন্ধকার উপহার দিবে। এরপর আপনি যখন চোখ মেলে দেখতে চাইবেন, তখনও শুধু অন্ধকারই দেখতে পারবেন।
— ভিক্টোরিয়া ওকাম্পো।

মানুষকে বিশ্বাস ঠিক ততটাই করুন, যতটা বিশ্বাস করলে আপনাকে অন্ধ বলে মনে না হয়।
— সাইমন গ্যামন।

একজন মানুষকে ঠিক ততক্ষণ পর্যন্ত বিশ্বাস করুন যতক্ষণ না সে আপনার বিশ্বাসকে অন্ধবিশ্বাস মনে না করে এবং আপনার বিশ্বাসের সুযোগ নিতে চেষ্টা করে।
— উইলিয়ামস রাদারফোর্ড।

যদিও আমি খুবই আবেগপ্রবণ একজন মানুষ, তবুও আমার মধ্যে অন্ধ বিশ্বাসের কোনো অস্তিত্ব নেই। আমাকে আমার নিজের ভালোর জন্যই বিশ্বাস করার সময় চোখ দুটোকে খোলা রাখতে হয়।
— ডেভিড সুচেট।

সাম্প্রতিক সময়ে কিছু রিপাবলিকান মুক্ত বাণিজ্যের প্রতি যে অন্ধ বিশ্বাস দেখিয়েছেন তা প্রকৃতপক্ষে সত্যিকারের আমেরিকান রক্ষণশীলতার একটি বৈশিষ্ট্যের চেয়ে বিভ্রান্তির বেশি প্রতিনিধিত্ব করে। এটি একটি অসঙ্গতি যা পুনরায় পরীক্ষার দাবি করতে পারে।
— রবার্ট লাইয়েটজার।

কতৃপক্ষের প্রতি আপনার অন্ধবিশ্বাস থাকাটা খুবই দুঃখজনক এবং নিন্দনীয় একটি বিষয়। এটাকে আপনি সত্য প্রকাশের সবচেয়ে বড় শত্রু হিসেবে বিবেচনা করতে পারেন।
—- আলবার্ট আইনস্টাইন।

অন্ধবিশ্বাস মানুষকে এমন এক কাঁটার বনে নিক্ষেপ করে যে, সেখান থেকে চোখ খুলে ফিরতে হলেও পায়ে কাঁটা বিঁধবে।
— সংগৃহীত।

বিশ্বাস যেমন মানুষকে ঠকায় তেমনি ঠকায় অবিশ্বাস। তবে অবিশ্বাস মানুষের যতটা ক্ষতি করে তার আরো কয়েকগুণ বেশি ক্ষতি করে কারোর প্রতি অন্ধবিশ্বাস।
— আলবারো কুন্দো।

যখন আপনার কাছে একটি নতুন ধারণা থাকে যা আগে কেউ করে নি বা করা হয়নি, তখন আপনার সেই দৃঢ় প্রত্যয় থাকা প্রয়োজন , আপনার সেই অন্ধ বিশ্বাসের প্রয়োজন যে এটি অবশ্যই সফল হবে, সফল হতেই হবে।
— অ্যান্ডি জেসি

আপনার নেতার প্রতি অন্ধবিশ্বাস আপনাকে এমন এক পরিস্থিতির দিকে ধাবিত করবে যা হবে মৃত্যুর সমতুল্য।
— ব্রুস স্প্রিংটন।

ধর্ম হলো একজন অন্ধ মানুষ, একটি অন্ধকার ঘরে একটা কালো বিড়াল খোঁজার মতো। এখানে শুধুমাত্র বিশ্বাসই থাকবে এর বাইরে কিছুই না।
— অস্কার ওয়াইল্ড।

অন্ধবিশ্বাস, তা যতই আবেগের সাথেই প্রকাশ করা হোক না কেন তা যথেষ্ট হবে না। এর জন্য আপনাকে অবশ্যই ফল ভুগতে হবে।
— ইওউইলসন।

অন্ধ বিশ্বাস সান্ত্বনাদায়ক হতে পারে, কিন্তু এটি সহজেই যুক্তি এবং উত্পাদনশীলতাকে পঙ্গু করে দিতে পারে এবং বুদ্ধিবৃত্তিক অগ্রগতি বন্ধ করে দিতে পারে।
— জেমস রেন্ডি।

কোনো কিছুতে প্রশ্নাতীত ভাবে অন্ধবিশ্বাস নয়, বরং আপনার আল্টিমেট লক্ষ্য হওয়া উচিত কোনো বিষয়কে প্রথমে বুঝতে পারার ক্ষমতা তৈরি করা। বিশ্বাস তৈরির আগে সেটাকে বুঝতে পারা টা জরুরি।
— জিদ্দু কৃষ্ণমূর্তি।

কোনো ব্যাক্তি বা কর্মকাণ্ডকে বিশ্বাস করতে হলে তার আগে প্রশ্ন করতে শিখুন। প্রশ্ন করুন নিজেকে, নিজের বিশ্বাসকে। প্রশ্নাতীত ভাবে আপনি যে বিশ্বাসটা করেন, সেটা অবশ্যই অন্ধবিশ্বাস।
— রবার্ট ব্রিফল্ট।

Also Read: দেশ নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন এসএমএস

সংশয়বাদ হলো এমন চিন্তাধারা যাকে আপনার কর্তব্য বলে বিবেচনা করা উচিত, আর অন্ধবিশ্বাস কে বিবেচনা করুন ক্ষমার অযোগ্য পাপ হিসেবে।
— থমাস হাক্সলি।

আমি আশা করি আপনারা এই পোস্ট থেকে অন্ধ বিশ্বাস নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন এসএমএস পেয়েছেন। এরকম আরো ভালো ভালো পোস্ট পেতে আমাদের এই ওয়েবসাইটকে ফলো করতে ভুলবেন না। ধন্যবাদ।

Leave a Comment