ই ক্যাপ 400 এর কাজ কি? | ই ক্যাপ 400 খাওয়ার নিয়ম কি? | ই ক্যাপ 400 এর দাম কত? | ই ক্যাপ 400 এর উপকারিতা কি?

ই ক্যাপ 400: আসসালামু আলাইকুম, প্রিয় বন্ধুরা আপনারা কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনি হয়তবা অসুস্থ, তাই বিভিন্ন ঔষধ এর ব্যাপারে খোজাখুজি করছেন। আপনি বিভিন্ন প্রয়োজনে গুগলে সার্চ করছেন। তার মধ্যে একটি হলো মেডিসিন বিষয়ক সার্চ। এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ই ক্যাপ 400 এর কাজ কি,ই ক্যাপ 400 কিসের ঔষধ, ই ক্যাপ 400 খাওয়ার নিয়ম,ই ক্যাপ 400 এর দাম,ই ক্যাপ 400 এর উপকারিতা,ই ক্যাপ 400 এর পার্শ্ব প্রতিক্রিয়া

সবার এই বিষয়ে খুব স্বচ্চ ধারণা থাকা উচিত। তো চলুন দেখা পড়ে নেওয়া যাক।

ই ক্যাপ 400

ই ক্যাপ 400 এর কাজ কি?

ই ক্যাপ 400: ভিটামিন ই-ক্যাপ যেীন সমস্যায় বেশ কিছু উপায়ে কাজ করতে পারে। এটি একটি শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট যা কোষের ক্ষতি থেকে রক্ষা করতে অনেক আংশে সাহায্য করে। এটি রক্ত ​​প্রবাহকে উন্নত করতেও সাহায্য করতে পারে, যা ইরেকশন এবং যৌন উত্তেজনাকে আরো উন্নত করতে পারে।

এটি মুলত ভিটামিন ই ক্যাপসুল, এটি ভিটামিন E এর সকল অভাব পুরন করতে সাহায্য করে, যেমন রক্ত জমাট বাঁধা প্রতিরোধ করে, অ্যান্টি অক্সিডেন্ট হিসেবে কাজ করে থাকে। পেশীর দুর্বলতা অনেক আংশে দুর করে, ত্বকের উজ্জলতা বাড়াতে সাহায্য করে, চুলের ও পশমের রক্ত চলাচল ঠিক রেখে পুষ্টি সরবরাহ করে।

ই ক্যাপ 400 এর দাম কত?

ই ক্যাপ 400 প্রতি পিসের দাম ৬.৫০ টাকা করে।। এই দাম একটু কম বেশি হতে পারে।

ই ক্যাপ 400 খাওয়ার নিয়ম কি?

ই ক্যাপ দিনে ১ টা থেকে ২ টা করে খেতে পারেন তবে E-Cap 400mg এটি খাওয়ার সর্বোত্তম নিয়ম হলো সন্ধ্যায় হালকা নাস্তা খাওয়ার পর খাওয়া। তাই সন্ধ্যায় E-Cap খাবেন। উপকার পাওয়ার জন্য আপনাকে টানা 1মাস খেতে হবে তাহলেই ভালো ফল পাবেন ইনশাআল্লাহ।

ই ক্যাপ 400 এর উপকারিতা কি?

ই ক্যাপ 400 এর এই বিষয়ে কোনো তথ্য নেই। এই বিষয়ে পরে জানানো হবে।

Also Read: Serolux এর কাজ কি

আশা করি আপনাদের এই বিষয়টি ‘ই ক্যাপ 400 এর কাজ কি,ই ক্যাপ 400 খাওয়ার নিয়ম,ই ক্যাপ 400 এর দাম,ই ক্যাপ 400 এর উপকারিতা,ই ক্যাপ 400 এর পার্শ্ব প্রতিক্রিয়া’ ভালো লেগেছে। যদি ই ক্যাপ 400 এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক। যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট কর্তৃপক্ষ দায়ী নয়।

Leave a Comment