১৭৬+ গাইনি ডাক্তারের তালিকা রাঙ্গামাটি [নতুন আপডেট] | List of Gynecologists Rangamati

হ্যালো মা বোনেরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আপনারা যেহেতু এই পোস্টে এ এসেছেন, তাই অবশ্যই আপনার একজন ভালো মানের “গাইনি ডাক্তারের তালিকা রাঙ্গামাটি” প্রয়োজন। প্রত্যেক গর্ভবতী মায়ের জন্য একজন ভালো মানের গাইনি ডাক্তার প্রয়োজন। তারা যদি সঠিক ডাক্তার না চয়েজ করে, তাহলে তাদের নানান রকম বিপদ হতে পারে।

আর সবসময় এটাও জানা যায় না যে, রাঙ্গামাটি জেলার কোন গাইনি ডাক্তারটি ভালো?  আমরা এই সমস্যার সমাধান নিয়ে এসেছি। আপনারা এখান থেকে পেয়ে যাবেন সবচেয়ে ভালো ভালো গাইনি ডাক্তার এর নাম ও তাদের চেম্বার এর ঠিকানা, ধন্যবাদ।

গাইনি ডাক্তারের তালিকা রাঙ্গামাটি

গাইনি ডাক্তারের তালিকা রাঙ্গামাটি

ডাঃ শরমিন জাহান উর্মি জুনিঃ কনঃ (গাইনী) কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপে­ক্স সকাল ৮ টা হতে দুপুর ২টা   কাপ্তাই হাসপাতালে বসেন।

  •  ডাঃ  রওনক জাহান সিনিয়র কনসালটেন্ট(গাইনী) জেনারেল হাসপাতাল সকাল ৮ টা হতে দুপুর ২টা   জেনারেল হাসপাতালে বসেন।
  • ডাঃ উৎপলবর্ণা চাকমা সহকারী রেজিষ্টার (গাইনী) জেনারেল হাসপাতাল সকাল ৮ টা হতে দুপুর ২টা   জেনারেল হাসপাতালে বসেন।

Also Read: Fotos de perfil

উপসংহার: এখানে সবগুলো ডাক্তারের তালিকা দেওয়া হয়ে গেছে। যদি কোন ভাল মানের গাইনি ডাক্তার কে আপনি চেনেন এবং এই লিস্টে তার নাম নেই। তাহলে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা তার নাম যোগ করে দেব। আশা করি আপনাদের এই পোস্টটি ”গাইনি ডাক্তারের তালিকা রাঙ্গামাটি” সম্পূর্ণ ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভুলবেন না।

Leave a Comment